ছাগলনাইয়া উপজেলা মহিলা আওয়ামী লীগ কর্তৃক আয়োজিত বিশাল সমাবেশে বক্তব্য রাখেন জাতীয় দ্বাদশ সংসদ নির্বাচনে পরশুরাম, ফুলগাজী ও ছাগলনাইয়া উপজেলা নিয়ে গঠিত ফেনী-১ আসনের আওয়ামী লীগের মনোনীত নৌকা মার্কার প্রার্থী জননেত্রী শেখ হাসিনার সাবেক প্রোটকল অফিসার আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম সাহেব।

বক্তব্যে তিনি বলেন একটি জাল ভোট ও আমার ভোট বাক্সে পড়ুক আমি চাই না । তিনি প্রতিজ্ঞা করে বলেন আমার জীবনে  একটি টাকাও অসৎপথে আয় করি নাই ভবিষৎ এও করবো না। তিনি আরও বলেন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা শুধু একটাই চিন্তা দেশের জনগণের সমন্নীত সুষম উন্নয়ন। এরই ধারাবাহিকতায় কাজ করে যাচ্চেন বাংলাদেশ আওয়ামী লীগ ।

উপস্থিত জনসভায় আরো বক্তব্য রাখেন জননেত্রী শেখ হাসিনার মনোনীত প্রার্থী নৌকা মার্কার প্রার্থী জনাব আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম সাহেব এর সোহধমিনী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতালের অধ্যাপিকা ডা: জাহানারা আরজু, ফেনী-১, ছাগলনাইয়া উপজেলা মহিলা আওয়ামী লীগ কর্তৃক আয়োজিত নির্বাচনী প্রচারণায় বক্তব্য রাখেন অভিনেত্রী শমী কায়সার ,ছাগলনাইয়া পৌর আওয়ামী লীগের বিপ্লবী সভাপতি ছাগলনাইয়া পৌরসভার জননন্দিত মেয়র মোঃ মোস্তফা সাহেব এতে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি নিজাম উদ্দিন মজুমদার আরো উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জনাব মেজবাউল হায়দার চৌধুরীর সোহেল উপজেলা যুবলীগ উপজেলা ছাত্রলীগ এবং মুক্তিযোদ্ধা বৃন্দ সহ অন্যান্য অনেক মহিলা নেতৃবৃন্দ।

আরও পড়ুন

ফেনী ১ আসনে…
ফেনী ০১ আসনে…
সোনাগাজিতে খেজুর রসের…
দ্বাদশ জাতীয় সংসদ…
ফেনীর চার থানার…
২০২৩ হোক দেশের…
সেনানিবাসে বাংলাদেশ সশস্ত্র…
জাতির জনক বঙ্গবন্ধুর…
জাতীয় শোকদিবসে রোটারি…

যুক্তরাষ্ট্রের উপহার হিসেবে ফাইজারের…

করোনা থেকে সুস্থ এক…

করোনা সংক্রমণে বিশ্বে ১৫তম…

বিশ্বে করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্তের…

চীনে করোনার প্রথম ভ্যাকসিনের…