আলিফ মাহমুদ কায়সার, কুমিল্লা প্রতিনিধিঃ


কুমিল্লার অন্যতম বৃহৎ সংগঠন মানবতার পাঠশালা খ্যাত একতাই শক্তি সামাজিক সংগঠনের উদ্যোগে অসহায় শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ ও শহরের নির্মানাধীন দুটি মসজিদে নির্মাণ কাজের সহযোগিতায় সিমেন্টের বস্তা অনুদান দেওয়া হয় ।
২০ জানুয়ারি রবিবার বিকেলে নজরুল ইন্সটিটিউট কুমিল্লার প্রাঙ্গণে প্রায় শতাধিক কম্বল এবং নির্মানাধীন দুটি মসজিদে সিমেন্টের বস্তা অনুদান প্রদান করা হয়।
উক্ত মহতী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন দৈনিক কুমিল্লার কাগজের নির্বাহী সম্পাদক ও সংগঠনের প্রধান উপদেষ্টা হুমায়ন কবির জীবন , বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সংগঠনের কনিষ্ঠ উপদেষ্টা ও সাবেক প্রধান সমন্বয়ক মোঃ সাইফুল ইসলাম সাগর , সাবেক সভাপতি নাজমুল হাসান ।
প্রধান অতিথির বক্তৃতায় হুমায়ন কবির জীবন বলেন , অসহায় মানুষের পাশে এ সংগঠনের প্রতিটি কাজ আমার হৃদয়তাড়িত করে । এসময় তিনি সমাজের বিত্তবানদের অসহায় মানুষের সহযোগিতার এগিয়ে আসার অনুরোধ জানান । সংগঠনের নানা প্রোগ্রামের স্মৃতিচারণ করে সংগঠনের ভূয়সী প্রশংসা করেন।
বিশেষ অতিথির বক্তৃতায় মোঃ সাইফুল ইসলাম সাগর বলেন , সামাজিক ও মানবিক দায়বদ্ধতা থেকেই এ সংগঠন প্রতিষ্ঠিত হয়েছে । অতীতের ন্যায় এ সংগঠন সবসময় সবার আগে সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাঁড়িয়ে মানুষের আস্হা অর্জন করতে সক্ষম হয়েছে । উপস্থিত অসহায় মানুষদের উদ্দেশ্য করে বলেন আপনারা আমাদের জন্য দোয়া করবেন যাতে এ সংগঠনের পথচলা আরো দীর্ঘ হয় । এসময় তিনি সকলের স্বচ্ছল হওয়ার চেষ্টা অবিরত রাখার আহবান জানান
উক্ত অনুষ্ঠানের সভাপতিত্ব করেন সংগঠনের প্রধান সমন্বয়ক ইমন রনি , পুরো অনুষ্ঠান সঞ্চালনা করেন তুষার বিন সাত্তার । এ সময় উপস্থিত ছিলেন সংগঠনের সহ সভাপতি আলহাজ্ব রিপন সরকার , সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম সাকিব , যুগ্ন সম্পাদক তুষার বিন সাত্তার, রিমন হোসেন , , আইটি সম্পাদক মেরাজ বিন ইসহাক, গোলাম সারোয়ার সুমন , সাইদুল ইসলাম, তুহিন আল নোমান , সহিদুর রহমান সোহাগ , নাহিদ হোসেন , আবির , কাউসার, সৈয়দ ফয়সাল , সাকিব , ওমর ফারুক সহ সংগঠনের সদস্যবৃন্দ ।
উল্লেখ্য যে , এ সংগঠনটি অর্ধযুগের ও বেশি সময় ধরে সামাজিক কল্যাণমূলক নানা কাজ করে আসছে ।

আরও পড়ুন

একটি জাল ভোট…
২০২৩ হোক দেশের…
পদ্মা সেতুতে যান…
কুমিল্লা সিটি করপোরেশন…
বিএনপি ক্ষমতায় থাকাকালে…
আজ দ্বিতীয় ধাপের…
আজ প্রধানমন্ত্রী শেখ…
অতি জরুরি’ ভিত্তিতে…
প্রায় ১৮ মাস…

যুক্তরাষ্ট্রের উপহার হিসেবে ফাইজারের…

করোনা থেকে সুস্থ এক…

করোনা সংক্রমণে বিশ্বে ১৫তম…

বিশ্বে করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্তের…

চীনে করোনার প্রথম ভ্যাকসিনের…