হাটহাজারী প্রতিনিধিঃ

বাংলাদেশ আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা উপ-কমিটির অন্যতম সদস্য জনাব মোঃ রাশেদুল ইসলাম রাসেল এর সার্বিক সহযোগিতায় তাঁর ব্যক্তিগত অর্থে হাটহাজারীর বিভিন্ন ইউনিয়নে বন্যা দুর্গত এলাকায় ছাত্রলীগের নেতৃবৃন্দদের নিয়ে স্বেচ্ছাসেবক টিম করে ত্রাণ বিতরণ করে আসছেন।

প্রথম দিন টিম ০১ মেখল ও গড়দুয়ারা ইউনিয়নে পানিবন্ধী মানুষদের ত্রাণ বিতরণ করে। যে টিমে ছিলেন চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রলীগের সাবেক স্কুল বিষয়ক সম্পাদক জনাব তরিকুল কালাম তুহিন, চট্টগ্রাম উত্তর জেলা সবুজ পরিবেশ আন্দোলনের সাধারণ সম্পাদক জনাব এস এম মহিনউদ্দিন, মোহাম্মদ রাহাত, মুন্না, জিসান, নেজাম, তানভির, আরিফ সহ স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।

বন্যার ২য় দিন টিম ০১ ও টিম ০৩ ছিপাতলী, লাঙ্গলমোরা, গুমানমর্দন ইউনিয়নের বন্যা দুর্গত এলাকার পানিবন্ধী মানুষের জন্য ত্রাণ বিতরণ করা হয় তরুণ আওয়ামী লীগ নেতা রাসেলের প্রত্যক্ষ নির্দেশনা সহযোগিতায়। এই সময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা শেখ মোরশেদুজ্জামান, ছিপাতলী ইউপি চেয়ারম্যান লাভু, ইউপি সদস্য সহ ছাত্রলীগ নেতা মহিন, হারুন, এসান, সাগর, নেজাম, শাওন, তানভিরসহ স্থানীয় নেতৃবৃন্দ।

এ বিষয়ে জানতে চাওয়া হলে বাংলাদেশ আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা উপ-কমিটির অন্যতম সদস্য জনাব মোঃ রাশেদুল ইসলাম রাসেল বলেন, “মাননীয় প্রধানমন্ত্রী সবসময় বলে আসছেন রাজনীতি সাধারন মানুষের জন্য, অসহায়-বিপদগ্রস্থ মানুষের পাশে নেত্রী দলীয় নেতা কর্মীদের পাশে থাকতে বলেছেন আর আমার জন্মভূমি যেহেতু হাটহাজারী সেহেতু আমারও দায় বদ্ধতা আছে এলাকার মানুষদের জন্য”। তরুণ আওয়ামী লীগ নেতা রাসেল ও স্থানীয় উপজেলা প্রশাসক জনাব রুহুল আমীন প্রানান্ত চেষ্টা করে আসছেন মানুষের কষ্ট লাঘবের জন্য।

উল্লেখ্য গত বছরও বন্যায় অসহায় মানুষের পাশে দাড়িয়েছিলেন এই তরুণ আওয়ামী লীগ নেতা রাসেল।

আরও পড়ুন

একটি জাল ভোট…
২০২৩ হোক দেশের…
পদ্মা সেতুতে যান…
কুমিল্লা সিটি করপোরেশন…
বিএনপি ক্ষমতায় থাকাকালে…
আজ দ্বিতীয় ধাপের…
আজ প্রধানমন্ত্রী শেখ…
অতি জরুরি’ ভিত্তিতে…
প্রায় ১৮ মাস…

যুক্তরাষ্ট্রের উপহার হিসেবে ফাইজারের…

করোনা থেকে সুস্থ এক…

করোনা সংক্রমণে বিশ্বে ১৫তম…

বিশ্বে করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্তের…

চীনে করোনার প্রথম ভ্যাকসিনের…