হাটহাজারী উপজেলার ধলই ইউনিয়নের ১নং ওয়ার্ড় সফিনগর গ্রামের হিম্মত চৌধুরী বাড়ীর আবুল হাসেম(৬৭) নামে এক বৃদ্ধ কে দড়ি দিয়ে বেধে পিটিয়ে গুরুতরভাবে আহত করার খবর পাওয়া গেছে।

বিজ্ঞাপন

১৪ জুন শুক্রবার সকাল ১০টার দিকে এ ঘটনা ঘটে।
জানা যায়, উপজেলার ২নং ধলই ইউনিয়নের ১ নং ওয়ার্ড হিম্মত চৌধুরী বাড়ী আবুল হাসেমকে দুর্বৃত্তরা দড়ি দিয়ে বেঁধে বেধড়ক মেরে আহত করে। এমন অবস্থায় বৃদ্ধ কে বাড়ির লোকেরা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার বৃদ্ধের অবস্থা গুরুতর দেখে চমেক হাসপাতালে প্রেরন করে। বর্তমানে বৃদ্ধ চমেক হাসপাতালের ৫ নং ওয়াডে ভর্তি আছেন।

এ বিষয়ে জানার জন্য হামলাকারীদের (০১৭৩৭-১৪৮৬১৩) এ নাম্বারে যোগাযোগ করা হলে তা বন্ধ পাওয়া যায়।স্থানীয় ইউপি জাবেদ হোসেন মুন্সি সকালের কন্ঠকে জানান, সামন্য গরুর ঘাস খাওয়া নিয়ে গত বৃহস্পতিবার উভয়ের মধ্যে তর্কতর্কি করে বিচার নিয়ে আবুল হাসেম ও তার ভাতিজা আমার কাছে আসে। আমি তাদের কে মীমাংসার করার জন্য সময় নির্ধারন করেছি। কিন্তু আজকে সকাল ১০ টার সময় উক্ত বৃদ্ধ নাকি গালাগালি করেছে। এর সুবাধে বৃদ্ধের ভাতিজারা তাকে পিটিয়েছে এমন খবর পেয়ে আমি তাৎক্ষনিক ঘটনাস্থলে গিয়ে মুমূর্ষ অবস্থায় বৃদ্ধ কে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তারপর চমেক হাসপাতালের ৫ নং ওয়ার্ড়ে ভর্তি আছেন। আমরা পারিবারিকভাবে তা মীমাংসা করব। কারন তারা একই পরিবারের তাই।

আরও পড়ুন

একটি জাল ভোট…
ফেনীর চার থানার…
২০২৩ হোক দেশের…
পদ্মা সেতুতে যান…
কুমিল্লা সিটি করপোরেশন…
বিএনপি ক্ষমতায় থাকাকালে…
আজ দ্বিতীয় ধাপের…
আজ প্রধানমন্ত্রী শেখ…
অতি জরুরি’ ভিত্তিতে…

যুক্তরাষ্ট্রের উপহার হিসেবে ফাইজারের…

করোনা থেকে সুস্থ এক…

করোনা সংক্রমণে বিশ্বে ১৫তম…

বিশ্বে করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্তের…

চীনে করোনার প্রথম ভ্যাকসিনের…