হাটহাজারী (চট্টগ্রাম) প্রতিনিধি,সকালের কন্ঠঃ

চট্টগ্রামের হাটহাজারীতে খোরশেদ নামের (৩৭)এক ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে মডেল থানা পুলিশ। শুক্রবার (২৮ জুন) সকাল নয়টার দিকে মেখল ইউনিয়ন সংলগ্ন কামার পাড়া এলাকার কৃষি জমি থেকে পড়ে থাকা লাশটি উদ্ধার করা হয়। প্রথমে খোরশেদের দেহ নিচের দিকে থাকার কারনে কেউ চিনতে পারেনি। লাশ উদ্ধারের সময় স্থানীয় উৎসুক জনতা ভীড় জমায়। লাশ উদ্ধারের সময় থানার ওসি বেলাল উদ্দিন জাহাঙ্গীর ও এস আই নিমাই চন্দ্র পাল উপস্থিত ছিলেন। হাটহাজারী বাসস্টেশন সদরে থাই এ্যালোমেনিয়ামের দোকান রয়েছে।

বিজ্ঞাপন

এদিকে খোরশেদের পরিবার সুত্রে জানা যায়, শুক্রবার ফজরের নামাজ পড়ে হাটতে বের হয়।সেখানে কিছুক্ষণ পরে মনে হয় ক্লান্ত হলে দেয়ালে বসে একটু বিশ্রাম করে। হঠাৎ ডায়াবেটিস জিরো( শূন্য) হয়ে যাওয়ায় মাথা ঘুরে অজ্ঞান হয়ে পড়ে যায় কৃষি জমিতে। জমিতে পানি ছিল। সকাল সাড়ে অাটটার দিকে লাশ ভাসতে দেখে স্থানীয়রা থানায় খবর দিলে লাশ উদ্ধার করতে অাসলে পুলিশ তখন জানতে পারে অজ্ঞাত লাশটি এলাকারই খোরশেদ।ডায়বেটিকস কমে যাওয়ায় মাথা ঘুরে পড়ে এ মৃত্যু বলে প্রাথমিক ধারনা করা হচ্ছে বলে পুলিশ জানায়।দীর্ঘদিন ধরে ডায়বেটিকস ও এ্যাজমা রোগে অাক্রান্ত হয়ে ভোগছিল। কিছুদিন অাগেও চিকিৎসার জন্যে ভারতে গিয়েছিল। খোরশেদ মেখল ইউনিয়নের অলি সুবেদার বাড়ীর পিতা মৃত আঃ কাদের পুত্র। তার সংসারে দুই পুত্র সন্তান ও স্ত্রী রয়েছে। স্বামীকে হারিয়ে স্ত্রী এখন শোক সাগরে ভাসছে।

জানতে চাইলে মডেল থানার ওসি বেলাল উদ্দিন জাহাঙীর বলেন, মেখল এলাকায় কৃষি জমিতে একটি যুবকের লাশ পড়ে অাছে। ঘটনাস্থলে পুলিশ নিয়ে লাশ উদ্ধার করা হয়। পরে ময়নাতদন্তের জন্য লাশ চমেক মর্গে প্রেরন করা হয়েছে। প্রাথমিক ধারনা অসুস্থতার কারনে এ মৃত্যু।তারপরেও রিপোর্ট ফেলে সে বিষয়ে স্পষ্ট জানা যাবে।থানায় একটি অপমৃত্যু মামলা রুজু হয়েছে।

আরও পড়ুন

একটি জাল ভোট…
২০২৩ হোক দেশের…
পদ্মা সেতুতে যান…
কুমিল্লা সিটি করপোরেশন…
বিএনপি ক্ষমতায় থাকাকালে…
আজ দ্বিতীয় ধাপের…
আজ প্রধানমন্ত্রী শেখ…
অতি জরুরি’ ভিত্তিতে…
প্রায় ১৮ মাস…

যুক্তরাষ্ট্রের উপহার হিসেবে ফাইজারের…

করোনা থেকে সুস্থ এক…

করোনা সংক্রমণে বিশ্বে ১৫তম…

বিশ্বে করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্তের…

চীনে করোনার প্রথম ভ্যাকসিনের…