আলিফ মাহমুদ কায়সার, কুমিল্লা প্রতিনিধিঃ

চান্দিনা মহিলা বিশ্ববিদ্যালয় কলেজের উপাধ্যক্ষ মো. কামরুজ্জামানকে সভাপতি এবং দোল্লাই নোয়াবপুর বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রৌশন আরা আকতারকে সাধারণ সম্পাদক করে গঠিত হয়েছে বাংলাদেশ শিক্ষক ইউনিয়নের কুমিল্লার চান্দিনা উপজেলা কমিটি। শুক্রবার (১৬ আগস্ট) এ কমিটি গঠন করা হয়।

বিজ্ঞাপন

সহ-সভাপতি আবেদা নুর, ড. মো.আরিন খসরু, মো. জাকির হোসেন, মো. আলী নেওয়াজ ওয়াজেদী, মো. মোজাহারুল ইসলাম, মো. সফিকুল ইসলাম, মো. আনোয়ার হোসেন, নিমাই চন্দ্র দাস, মো. আব্দুর রাজ্জাক ও মো. শাহাদাত হোসেন। যুগ্ম সম্পাদক প্রদীপ চন্দ্র দেবনাথ, বেনী মাধব দেবনাথ, মো. আ. আউয়াল মজুমদার, গৌতম কুমার দেব ও মো. হেদায়েত উল্লাহ।
সাংগঠনিক সম্পাদক মো. আবুল খায়ের, মো. কামরুজ্জামান, রঞ্জন দাস, মো. জাহাঙ্গীর আলম ও মো. মজিবুর রহমান। সহ-সাংগঠনিক সম্পাদক মো. সফিকুল ইসলাম, জীবন চন্দ্র দে, পলাশ ও মো. মোর্শেদ আলম। অর্থ সম্পাদক মো. হারুনুর রশিদ। সহ-অর্থ সম্পাদক সুভাষ চন্দ্র ও মো. সিরাজুল ইসলাম। তথ্য ও প্রযুক্তি সম্পাদক রাহাতুজ্জামান পাটোয়ারী। সহ-তথ্য ও প্রযুক্তি সম্পাদক ফয়েজুল ইসলাম।
প্রচার সম্পাদক মো. হুমায়ুন কবির ভূইয়া, সহ-প্রচার সম্পাদক মো. শাহাদাত হোসেন ও মো. ফখরুল আবেদীন, মহিলা বিষয়ক সম্পাদক গুলশান আরা বেগম, সহ-মহিলা বিষয়ক সম্পাদক মুন্নী আকতার, মোসা. ফারজানা আকতার মুক্তা ও তানিয়া আকতার, সমাজসেবা সম্পাদক মো. আ. সাত্তার, সহ-সমাজসেবা সম্পাদক হাসান মাহমুদ, মো. মাসুদ রানা, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক লাল সরকার, সহ-ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মো. জাহাঙ্গীর আলম ও কবির আহমদ, সাহিত্য সম্পাদক মো. নজরুল ইসলাম, সহ-সাহিত্য সম্পাদক তপন চন্দ্র শীল ও মাসুদ পারভেজ, গণসংযোগ বিষয়ক সম্পাদক মো. আবুল খায়ের, সহ-গণসংযোগ বিষয়ক সম্পাদক মো. সোহেল রানা ও মোহাম্মদ উল্যাহ, শিক্ষা ও গবেষণা সম্পাদক মো. মফিজুল ইসলাম, সহ-শিক্ষা ও গবেষণা সম্পাদক মো. ইয়াছিন প্রধান ও মো. শওকত এমরান।
নির্বাহী সদস্য মো. কামরুজ্জামান, মো. হানিফ, মো. শাহাদাত হোসেন, মো. মোজাফফর মাহমুদ মিয়া, আ ন ম সাইদুর রহমান, মো. আ. বাতেন মিয়াজী, মো. সফিকুল ইসলাম, মো. আলমগীর কবির, ফয়েজউদ্দিন, আবুল হাসেম ও মো. সাখাওয়াত হোসেন।

আরও পড়ুন

একটি জাল ভোট…
২০২৩ হোক দেশের…
পদ্মা সেতুতে যান…
কুমিল্লা সিটি করপোরেশন…
বিএনপি ক্ষমতায় থাকাকালে…
আজ দ্বিতীয় ধাপের…
আজ প্রধানমন্ত্রী শেখ…
অতি জরুরি’ ভিত্তিতে…
প্রায় ১৮ মাস…

যুক্তরাষ্ট্রের উপহার হিসেবে ফাইজারের…

করোনা থেকে সুস্থ এক…

করোনা সংক্রমণে বিশ্বে ১৫তম…

বিশ্বে করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্তের…

চীনে করোনার প্রথম ভ্যাকসিনের…