আব্দুর রহিম, খাগড়াছড়ি প্রতিনিধিঃ

জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, জাতির পিতা বঙ্গবন্ধ শেখ মুজিবুর রহমান ও যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনির প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ, প্রতিষ্ঠা বার্ষিকী কেক কাটা ও আলোচনা সভার মধ্য দিয়ে পার্বত্য খাগড়াছড়িতে যুবলীগের ৪৭তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়েছে।

বিজ্ঞাপন

১১নভেম্বর সোমবার সকালের দিকে বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে খাগড়াছড়ি যুবলীগের সভাপতি যতন কুমার ত্রিপুরার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কেএম ইসমাইল হোসেন’র সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ছিলেন ভারত প্রত্যাগত শরণার্থী বিষয়ক টাস্কফোর্সের চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি।

বঙ্গবন্ধুর আর্দশকে লালন করে যুব সমাজকে দেশ ও মানুষের কল্যাণে এগিয়ে আসার আহবান জানিয়ে ভারত প্রত্যাগত শরণার্থী বিষয়ক টাস্কফোর্সের চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি, সকল অপশক্তির বিরুদ্ধে স্বোচ্ছার হয়ে দেশের সেবায় এগিয়ে আসারও আহবান জানান।

এ সময় উপস্থিত ছিলেন, খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি রণ বিক্রম ত্রিপুরা, ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক নির্মলেন্দু চৌধুরী, সাংগঠনিক সম্পাদক এড. আশুতোষ চাকমা, আবদুল জব্বার, যুব ও ক্রীড়া সম্পাদক মংসুইপ্রæ চৌধুরী অপু, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক দিদারুল আলম দিদার, পাজেপ সদস্য পার্থ ত্রিপুরা জুয়েল, শতরুপা চাকমা, সদর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক বিশ্বজিত রায় দাশসহ অঙ্গ-সংগঠনের নেতাবৃন্দ। পরে প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কেটে নেতাকর্মীদের মধ্যে আনন্দ ভাগাভাগী করে মিষ্টিমুখ করে দলীয় নেতাকর্মীরা।

আরও পড়ুন

একটি জাল ভোট…
দ্বাদশ জাতীয় সংসদ…
নৌকা মার্কার সংসদ…
২০২৩ হোক দেশের…
পদ্মা সেতুতে যান…
কুমিল্লা সিটি করপোরেশন…
বিএনপি ক্ষমতায় থাকাকালে…
জাতির উদ্দেশ্য ভাষন।
ফেনীর ছাগলনাইয়া পৌরসভা…

যুক্তরাষ্ট্রের উপহার হিসেবে ফাইজারের…

করোনা থেকে সুস্থ এক…

করোনা সংক্রমণে বিশ্বে ১৫তম…

বিশ্বে করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্তের…

চীনে করোনার প্রথম ভ্যাকসিনের…