আলিফ মাহমুদ কায়সার,কুমিল্লা প্রতিনিধিঃ

 

‘ফিরে যাই শৈশবে, মেতে উঠি উৎসবে’ এই শ্লোগানে কুমিল্লার দেবীদ্বার উপজেলার নবীয়াবাদ উচ্চ বিদ্যালয়ের ৫০ বছর পূর্তিতে সুবর্ণ জয়ন্তী উদযাপন করা হয়েছে।
শনিবার (২৬ জানুয়ারী) বিদ্যালয় মাঠে দিন ব্যাপী অনুষ্ঠানে বিদ্যালয়ের বর্তমান ও প্রাক্তন শিক্ষক-শিক্ষার্থীদের মিলন মেলায় পরিণত হয়েছে।
সকালে বিদ্যালয়ে সকল শিক্ষক-শিক্ষার্থীদের নিয়ে বর্ণাঢ্য শোভা যাত্রা বের হয়ে এলাকার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে পুণরায় বিদ্যালয় প্রাঙ্গণে এসে শেষ হয়। পরে বিদ্যালয়ের গুণী শিক্ষক, মেধাবী ও প্রতিষ্ঠিত শিক্ষার্থী এবং প্রয়াত শিক্ষক ও শিক্ষার্থীদের স্মৃতিচারণ করে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

বিদ্যালয় পরিচালনা পর্ষদ সভাপতি লায়ন কবির উদ্দিন ভূইয়া’র সভাপতিত্বে বক্তৃতা করেন উপজেলা নির্বাহী অফিসার রবীন্দ্র চাকমা, ঢাকা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক শিল্পপতি আবুল কালাম আজাদ, মাহবুবুর রহমান ভূইয়া (এফসিএ), শাহ্ মো. জাকারিয়া (এফসিএ), ড. মমতাজ উদ্দিন, এটিএম মুজিবুর রহমান, লে. কর্ণেল মিজানুর রহমান, দেবিদ্বার থানার অফিসার ইন-চার্জ জহিরুল আনোয়ার, বাংলাদেশ ভলিবল ফেডারেশন কোচ গোলাম রসুল মেহেদী, শ্রমিক নেতা মমতাজ উদ্দিন, মির্জা বাহাদুর, শাহজালাল, আবুল বাসার, জাহাঙ্গীর আলম, শাহ্ আলম, রেহান উদ্দিন, মাসুদুর রহমান, বশির আহমেদ প্রমুখ। পরে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

আরও পড়ুন

একটি জাল ভোট…
২০২৩ হোক দেশের…
পদ্মা সেতুতে যান…
কুমিল্লা সিটি করপোরেশন…
বিএনপি ক্ষমতায় থাকাকালে…
আজ দ্বিতীয় ধাপের…
আজ প্রধানমন্ত্রী শেখ…
অতি জরুরি’ ভিত্তিতে…
প্রায় ১৮ মাস…

যুক্তরাষ্ট্রের উপহার হিসেবে ফাইজারের…

করোনা থেকে সুস্থ এক…

করোনা সংক্রমণে বিশ্বে ১৫তম…

বিশ্বে করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্তের…

চীনে করোনার প্রথম ভ্যাকসিনের…