আব্দুর রহিম,জেলা প্রতিনিধি খাগড়াছড়ি:

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং মহান মুক্তিযুদ্ধে আত্নত্যাগকারী শহীদ, বীরঙ্গনা, মুক্তিযোদ্ধাসহ মহান মুক্তিযুদ্ধে সহযোগিতা কারী সকলের প্রতি অকৃত্রিম ভালবাসা ও শ্রদ্ধার্ঘ স্বরুপ ১৪ফিল্ড রেজিমেন্ট আর্টিলারি সিন্দুকছড়ি জোনের আয়োজনে বঙ্গবন্ধু স্বাধীনতাকাপ ক্রিকেট টূর্ণামেন্ট-২০১৯-এর শুভ উদ্বোধন করা হয়েছে।

১০ফেব্রুয়ারী রবিবার পার্বত্য খাগড়াছড়ির গুইমারা উপজেলার বড়পিলাক বাজার মাঠে সিন্দুকছড়ি জোন কমান্ডার লে. কর্ণেল রুবায়েত মাহমুদ হাসিব প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বেলুন উড়িয়ে শতশত উৎসুক দর্শক আর আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর নিচ্ছিদ্র নিরাপত্তা ও উৎসুক দর্শকের স্বত:স্ফূর্ততার মধ্যে দিয়ে তিনি তিনি এ টূর্ণামেন্ট উদ্বোধন করেন।

উদ্বোধন শেষে সংক্ষিপ্ত বক্তব্যে প্রধান অতিথি বলেন, যুব সমাজকে মাদক, জঙ্গিবাদ ও অপরাধমূলক কর্মকান্ড থেকে বিরত রাখতে নিয়মিত খেলাধুলার কোন বিকল্প নেই কারণ ক্রীড়াপ্রেমীরা কখনও মাদকাসক্ত হতে পারেনা।

টূর্ণামেন্টে ১৭টি দল অংশ গ্রহণ করে। উদ্বোধনী খেলায় আইন শৃঙ্খলা বাহিনী ও বড়পিলাক একাদশ অংশগ্রহন করে। এ সময় সিন্দুকছড়ি জোনের পক্ষ থেকে খেলায় অংশগ্রহনকারী ১৭টি দলকে উৎসাহমূলক অনুদান হিসেবে নগদ পাঁচ হাজার টাকা করে প্রদান করা হয়।

অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি হিসেবে গুইমারা বিজিবি হাসপাতালের অধিনায়ক লেঃ কর্ণেল হোসাইন বিন সাদেক, সিন্দুকছড়ি জোন উপ-অধিনায়ক মেজর সালাউদ্দিন, ক্যাপ্টেন ফয়সাল, হুইমারা উপজেলা চেয়ারম্যান উশ্যেপ্রু র্মামা, মানিকছড়ি উপজেলা চেয়ারম্যান ম্রাগা মার্মা, থানা অফিসার ইনচার্জ বিদ্যুৎ কুমার বড়ুয়া, গুইমারা উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান মেমং মারমা, হাফছড়ি চেয়ারম্যান চাইথোয়াই চৌধুরী ও সিন্দুকছড়ি ইউপি চেযারম্যান রেদাক মার্মা, শহীদ লে. মুশফিক উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো.আব্দুল হাকিম, ও রাজনৈতিক নেতৃবৃন্দসহ প্রমূখ উপস্থিত ছিলেন।

আরও পড়ুন

একটি জাল ভোট…
২০২৩ হোক দেশের…
পদ্মা সেতুতে যান…
কুমিল্লা সিটি করপোরেশন…
বিএনপি ক্ষমতায় থাকাকালে…
আজ দ্বিতীয় ধাপের…
আজ প্রধানমন্ত্রী শেখ…
অতি জরুরি’ ভিত্তিতে…
প্রায় ১৮ মাস…

যুক্তরাষ্ট্রের উপহার হিসেবে ফাইজারের…

করোনা থেকে সুস্থ এক…

করোনা সংক্রমণে বিশ্বে ১৫তম…

বিশ্বে করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্তের…

চীনে করোনার প্রথম ভ্যাকসিনের…