হাটহাজারী (চট্টগ্রাম) প্রতিনধিঃ

হাটহাজারী উপজেলা নির্বাহী অফিসার জনাব মো:রুহুল আমিন জনপ্রশাসন পদক পাওয়ায় কাচারী সড়ক বনিক সমিতির নেতৃবন্দরা বূধবার ৩১জুলাই বিকালে ফুলেল শুভেচ্ছা অভিনন্দন জানাতে আসেন।

বিজ্ঞাপন

এই সময় উপস্থিত ছিলেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা নিয়াজ মো:মোরশেদ, কাচারী সড়ক বনিক সমিতি সভাপতি মো:রাশেদ,সাধারন সম্পাদক রেজাউল করিম বাবু, সিনিয়ার সহ:-সভাপতি বাবু আশিষ দে, সহ:সভাপতি মো:সাইফুল ইসলাম,যুগ্ন সম্পাদক মো:সাইফুল ইসলাম, সহ-সাধারণ সম্পাদক
এম বাবুর সালাম চৌধুরী, অর্থ সম্পাদক মো:এমদাদুল হাসান,সাংগঠনিক সম্পাদক মো:মামুনুর রশিদ,প্রচার ও দপ্তর সম্পাদক এসএম নাজিম উদ্দিন,গ্রাহক সেবা ও গনসংযোগ সম্পাদক মো:মামুনুর রশিদ,ক্রীড়াও সাংস্কৃতিক মো:শওকত হোসেন,ধর্ম ও সমাজকল্যাণ সম্পাদক মো:ইলিয়াছ,নির্বাহী সদস্য যথাক্রমে এম,এ রহিম শাহ,মো:ইমতিয়াজ আলম বাপ্পি,মো:সেলিম,মো:মাহমুদ সায়মুন, ব্যবসায়িক মামুনপ্রমূখ।

ব্যবসায়ী নেতৃবৃন্দ জনপ্রশাসন পদক পাওয়ায় অভিনন্দন জানাতে গিয়ে ব্যবসায়িক কিছু সমস্যার কথা তুলে ধরেন। ব্যবসায়ী নেতৃবৃন্দদেরকেও ইউএনও রুহুল আমিন ধন্যবাদ জানান এবং উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সার্বিক সহযোগিতা ব্যবসায়ীদের প্রদানের আশ্বাস প্রদান করেন।

আরও পড়ুন

একটি জাল ভোট…
২০২৩ হোক দেশের…
পদ্মা সেতুতে যান…
কুমিল্লা সিটি করপোরেশন…
বিএনপি ক্ষমতায় থাকাকালে…
আজ দ্বিতীয় ধাপের…
আজ প্রধানমন্ত্রী শেখ…
অতি জরুরি’ ভিত্তিতে…
প্রায় ১৮ মাস…

যুক্তরাষ্ট্রের উপহার হিসেবে ফাইজারের…

করোনা থেকে সুস্থ এক…

করোনা সংক্রমণে বিশ্বে ১৫তম…

বিশ্বে করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্তের…

চীনে করোনার প্রথম ভ্যাকসিনের…