আলিফ মাহমুদ কায়সার, কুমিল্লা প্রতিনিধিঃ

কুমিল্লার চান্দিনায় একটি পিকআপ নিয়ন্ত্রণ হারিয়ে তিন পথচারীকে চাপা দিয়ে সড়কের পাশে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই মাসুম মিয়া (২১) ও মরিয়ম (৪) নামে দুই পথচারী মারা যান।

নিহত যুবক মাসুম দেবিদ্বার উপজেলার রাধানগর পশ্চিমপাড়া মোসলেম মিয়ার ছেলে এবং নিহত মরিয়ম বাখরাবাদ গ্রামের রমজান আলীর মেয়ে।

৭ অক্টোবর সোমবার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে চান্দিনার মাধাইয়া-বাখরাবাদ এলাকায় ওই ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

প্রত্যক্ষদর্শীরা জানায়,নিহত মরিয়মের পিতা রমজান আলীর বন্ধু মাসুম। সকালে মাসুম রমজান আলীর বাড়িতে আসলে রমজান আলী তার বন্ধু মাসুম ও মেয়েকে নিয়ে নাশতা করার উদ্দেশ্যে মহাসড়ক সংলগ্ন দোকানে আসছিল। এ সময় কুমিল্লামুখী একটি পিকআপ নিয়ন্ত্রণ হারিয়ে মাসুমকে চাপা দিয়ে মহাসড়কের পাশে খাদে পড়ে যায়। এতে মাসুমের মাথা গলে মগজ বেরিয়ে ঘটনাস্থলে মৃত্যু ঘটে। চোখের সামনে এ ঘটনা দেখে চিৎকার দিয়ে জ্ঞানশূন্য হয়ে পড়ে শিশু মরিয়ম। পরে তাকে স্থানীয় একটি প্রাইভেট হাসপাতলে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে।

হাইওয়ে পুলিশ ইলিয়টগঞ্জ ফাড়ির ইনচার্জ মনিরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন,সোমবার সকাল ৯ টার দিকে কুমিল্লাগামী একটি পিকআপ নিয়ন্ত্রণ হারিয়ে তিন পথচারীকে চাপা দিয়ে সড়কের পাশে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই দুজন পথচারী নিহত হয়।তবে ট্রাক চালক ও হেলপার দুর্ঘটনার পরই সটকে পড়ে।

আরও পড়ুন

একটি জাল ভোট…
২০২৩ হোক দেশের…
পদ্মা সেতুতে যান…
কুমিল্লা সিটি করপোরেশন…
বিএনপি ক্ষমতায় থাকাকালে…
আজ দ্বিতীয় ধাপের…
আজ প্রধানমন্ত্রী শেখ…
অতি জরুরি’ ভিত্তিতে…
প্রায় ১৮ মাস…

যুক্তরাষ্ট্রের উপহার হিসেবে ফাইজারের…

করোনা থেকে সুস্থ এক…

করোনা সংক্রমণে বিশ্বে ১৫তম…

বিশ্বে করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্তের…

চীনে করোনার প্রথম ভ্যাকসিনের…