আরব আমিরাত প্রতিনিধিঃ

হাবিবুর রাহমান টাইপিং দুবাই, আল কোসেইস এবং হাবিবুর রাহমান টাইপিং, রোলা বাংলা বাজার,শারজা এর স্বত্বাধিকারী, সমাজ সেবক ও বিশিষ্ট দানবীর জনাব মোহাম্মদ হাবিবুর রাহমান কে হাটহাজারী প্রবাসী কল্যাণ সমবায় সমিতি লিমিটেড,(নিবন্ধনকৃত নং-১৩২৪৯), সংযুক্ত আরব আমিরাত এর উপদেষ্টা নির্বাচিত করা হয়েছে। ২২ শে জুন ২০১৯ রোজ শনিবার,হাটহাজারী প্রবাসী কল্যাণ সমবায় সমিতি লিমিটেড এর সহ-সভাপতি মোহাম্মদ জসীম উদ্দীন এর সভাপতিত্বে ও সহ সভাপতি মোহাম্মদ ইয়াছিন এবং সাধারণ সম্পাদক জনাব মোঃ ওসমান এর নেতৃত্বে একদল প্রতিনিধি দল জনাব মোহাম্মদ হাবিবুর রাহমান এর সাথে সাক্ষাত করার জন্য রোলা বাংলা বাজারস্ত উনার অফিসে যান।

বিজ্ঞাপন

নির্বাচিত উপদেষ্টা কে সমিতি পক্ষ থেকে অভিনন্দন জানানো হয় এবং সমিতির বর্তমান অবস্থা বিস্তারিতভাবে তুলে ধরা হয়।উপদেষ্টা হিসেবে নির্বাচিত করায় জনাব মোহাম্মদ হাবিবুর রাহমান সমিতির সকল সদস্যদের প্রতি আন্তরিকভাবে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং সবসময় সমিতির স্বার্থে কাজ করার আশ্বাস প্রদান করেন।
এ সময় আরো উপস্থিত ছিলেন যুগ্ম সম্পাদক জনাব মোহাম্মদ আনোয়ারুল হক লিটন ,সহ-অর্থ সম্পাদক জনাব মোহাম্মদ সোহেল রানা, প্রচার ও প্রকাশনা সম্পাদক জনাব মোঃ দেলোয়ার হোসাইন, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক জনাব মোঃ শাহ আলম ও কার্যকরী কমিটির অন্যতম সদস্য জনাব মোঃ শাহাদাত হোসাইন সহ অন্যান্য সদস্যবৃন্দ।

উপদেষ্টা হওয়ার বিষয়ে জনাব হাবিবুর রাহমান কে জিজ্ঞেস করা হলে বলেন,আমি এই সমিতির সাথে সম্পৃক্ত হতে পেরে অত্যন্ত আনন্দিত এই কারণে যে এইটি একটা অরাজনৈতিক ও সামাজিক সংগঠন।এই সমিতির কার্যক্রম আমাকের অনুপ্রাণিত করেছে।

বিজ্ঞাপন

অবশেষে সমিতির সফলতার লক্ষ্যে দোয়া ও মোনাজাতের মাধ্যমে উক্ত আনুষ্ঠানিক কার্যক্রম সম্পন্ন করা হয়।

আরও পড়ুন

একটি জাল ভোট…
২০২৩ হোক দেশের…
পদ্মা সেতুতে যান…
কুমিল্লা সিটি করপোরেশন…
বিএনপি ক্ষমতায় থাকাকালে…
আজ দ্বিতীয় ধাপের…
আজ প্রধানমন্ত্রী শেখ…
অতি জরুরি’ ভিত্তিতে…
প্রায় ১৮ মাস…

যুক্তরাষ্ট্রের উপহার হিসেবে ফাইজারের…

করোনা থেকে সুস্থ এক…

করোনা সংক্রমণে বিশ্বে ১৫তম…

বিশ্বে করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্তের…

চীনে করোনার প্রথম ভ্যাকসিনের…