আলিফ মাহমুদ কায়সার, কুমিল্লা প্রতিনিধিঃ

কুমিল্লা চান্দিনার দোল্লাই নবাবপুর ইউনিয়নের বুড়িমুড়া গ্রামে বসবাসরত আবু তাহের দীর্ঘদিন ধরে মরনব্যাধী ক্যান্সারে আক্রান্ত হয়ে ঢাকা মহাখালী ক্যান্সার ইন্সটিটিউটে চিকিৎসাধীন রয়েছেন।পিতা মৃত মূর্তুজ আলীর বড় ছেলে আবু তাহের বর্তমানে দোল্লাই নবাবপুর সরকারি কলেজে ৩৩ বছর যাবৎ চতুর্থ শ্রেণীর কর্মচারী হিসেবে নিয়োজিত আছেন।অসংখ্য শিক্ষার্থীর পরিচিত মুখ ও সদা হাস্যজ্বল মানুষটি হাসপাতালে পড়ে থাকবে এমনটি কারোও কাছে কাম্য নয়।প্রতিদিন তাকে রেডিও ও কেমোথেরাপি সপ্তাহে ৬টি করে দেওয়া হয়।মেডিক্যাল টিম বলেছে অপারেশন হলে তিনি আবার সুস্থ্য হয়ে উঠবেন।এত ব্যয়বহুল চিকিৎসার খরচ পরিবার ও স্বজনদের পক্ষে সম্ভব নয়।
জীবন জীবনের চেয়েও নাটকীয়, জীবনতো চলছে জীবনের নিয়মে, জানি থেমে যায় বাস্তবতার অজুহাতে! তবুও বাচঁতে সাধ জাগে সবার মাঝে।মানুষ মানুষের জন্যে,জীবন জীবনের জন্যে একটু সহানুভূতিতে আবু তাহের যেন তার পরিবার ও পরিজনের মাঝে ফিরে আসে এই কামনা তার শুভাকাঙ্খীসহ সহ সকলের।
তাই স্থানীয় নেতৃবৃন্দ, প্রশাসনিক এবং এলাকাবাসী তথা অসংখ্য ছাত্র/ছাত্রীদের কাছে দোয়া ও আর্থিক সহযোগীতা কামনা করছে তিনি।দশের লাঠি একের বোঝা। আপনার একটু সহযোগীতায় বাঁচিয়ে দিতে পারে একটি প্রান। প্রয়োজনীয় তথ্যের জন্য যোগাযোগ করুন – অধ্যক্ষ আবদুল মান্নান মোবাইল নাম্বার ০১৭৩৩৭০২৬৪০।বিকাশে ঃদেলোয়ার হোসেন, নাম্বার ০১৮১৩৭৭৮৯৮১।

আরও পড়ুন

একটি জাল ভোট…
২০২৩ হোক দেশের…
পদ্মা সেতুতে যান…
কুমিল্লা সিটি করপোরেশন…
বিএনপি ক্ষমতায় থাকাকালে…
আজ দ্বিতীয় ধাপের…
আজ প্রধানমন্ত্রী শেখ…
অতি জরুরি’ ভিত্তিতে…
প্রায় ১৮ মাস…

যুক্তরাষ্ট্রের উপহার হিসেবে ফাইজারের…

করোনা থেকে সুস্থ এক…

করোনা সংক্রমণে বিশ্বে ১৫তম…

বিশ্বে করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্তের…

চীনে করোনার প্রথম ভ্যাকসিনের…