আরব আমিরাত প্রতিনিধিঃ

আজমান এর বিশিষ্ট ব্যবসায়ী, সমাজ সেবক ও বিশিষ্ট দানবীর প্রকৌশলী জনাব মোহাম্মদ মফিজুর রহমান কে হাটহাজারী প্রবাসী কল্যাণ সমবায় সমিতি লিমিটেড,(নিবন্ধনকৃত নং-১৩২৪৯), সংযুক্ত আরব আমিরাত এর উপদেষ্টা মনোনীত করা হয়েছে। ২রা জুলাই ২০১৯ রোজ মঙ্গলবার,হাটহাজারী প্রবাসী কল্যাণ সমবায় সমিতি লিমিটেড এর সহ সভাপতি জনাব মোঃ জসীম উদ্দিন এর নেতৃত্বে একদল প্রতিনিধি দল প্রকৌশলী জনাব মোহাম্মদ মফিজুর রহমান এর সাথে সাক্ষাত করার জন্য দুবাই উনার অফিসে যান।

বিজ্ঞাপন

মনোনীত উপদেষ্টা কে সমিতির পক্ষ থেকে অভিনন্দন জানানো হয় এবং সমিতির বর্তমান অবস্থা বিস্তারিতভাবে তুলে ধরা হয়।উপদেষ্টা হিসেবে মনোনীত করায় প্রকৌশলী জনাব মোহাম্মদ মফিজুর রহমান কে সমিতির সকল সদস্যদের প্রতি আন্তরিকভাবে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং সবসময় সমিতির স্বার্থে কাজ করার আশ্বাস প্রদান করেন।
এ সময় আরো উপস্থিত ছিলেন সম্মানিত উপদেষ্টা জনাব মোহাম্মদ আজম সিকদার, সহ সভাপতি জনাব মোঃ ইয়াসিন,অর্থ সম্পাদক জনাব মোহাম্মদ সাইফুদ্দীন, প্রচার ও প্রকাশনা সম্পাদক জনাব মোঃ দেলোয়ার হোসাইন, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক জনাব মোঃ শাহ আলম সহ অন্যান্য সদস্যবৃন্দ।
উপদেষ্টা হওয়ার বিষয়ে প্রকৌশলী জনাব মোহাম্মদ মফিজুর রহমান কে জিজ্ঞেস করা হলে তিনি বলেন,আমি এই সমিতির সাথে সম্পৃক্ত হতে পেরে অত্যন্ত আনন্দিত এই কারণে যে, এইটি একটা অরাজনৈতিক ও সামাজিক সংগঠন।এই সমিতির কার্যক্রম আমাকে অনুপ্রাণিত করেছে।

অবশেষে সমিতির সফলতার লক্ষ্যে দোয়া ও মোনাজাতের মাধ্যমে উক্ত আনুষ্ঠানিক কার্যক্রম সম্পন্ন করা হয়।

আরও পড়ুন

একটি জাল ভোট…
২০২৩ হোক দেশের…
পদ্মা সেতুতে যান…
কুমিল্লা সিটি করপোরেশন…
বিএনপি ক্ষমতায় থাকাকালে…
আজ দ্বিতীয় ধাপের…
আজ প্রধানমন্ত্রী শেখ…
অতি জরুরি’ ভিত্তিতে…
প্রায় ১৮ মাস…

যুক্তরাষ্ট্রের উপহার হিসেবে ফাইজারের…

করোনা থেকে সুস্থ এক…

করোনা সংক্রমণে বিশ্বে ১৫তম…

বিশ্বে করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্তের…

চীনে করোনার প্রথম ভ্যাকসিনের…