আব্দুর রহিম,জেলা প্রতিনিধি খাগড়াছড়ি:

পার্বত্য খাগড়াছড়ির মানিকছড়িতে অটো-বাসের মুখোমুখি সংঘর্ষে ১জন গুরুতর আহত হয়েছে। আহতের নাম মনির হোসেন(৩৫)।

৮ অক্টোবর মঙ্গলবার সন্ধা ৭টার দিকে মানিকছড়ির ধর্মগড় নামক স্থানে এ দূর্ঘটনা ঘটে। আহত মনির হোসেন গচ্ছাবিল এলাকার চৌধুরী পাড়া গ্রামের বাচ্চু মিয়ার ছেলে।এবং তিনি দূর্ঘটনা কবলিত অটোর চালক।

বিজ্ঞাপন

স্থানীয় ভাবে জানাযায়, মঙ্গলবার সন্ধা ৭টার দিকে মনির হোসেন তাঁর অটো নিয়ে মানিকছড়ি স্টেশন থেকে হাতিমূড়ার উদ্যেশে যাওয়ার পথে খাগড়াছড়ি থেকে ছেড়ে আসা চট্টগ্রামগামী খাজা আজমীর (চট্টমেট্রো-জ- ১১০২১৭) নামক বাসটি মানিকছড়ির ধর্মগড় নামক স্থানে আসলে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটো চালক মনির হোসেন গুরুতর আহত হন। তাৎক্ষণিক ভাবে স্থানীয়রা ঘটনাস্থল থেকে অটো চালক মনির হোসেনকে মানিকছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তার অবস্থা গুরুতর দেখে প্রাথমিক চিকিৎসা প্রদান করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক)প্রেরণ করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মানিকছড়ি থানা অফিসার ইনচার্জ আমির হোসেন বলেন, অটো-বাসের মুখোমুখি সংঘর্ষে অটো চালক মনির হোসেন গুরুতর আহত হওয়ায় তাকে চমেক হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ঘটনাস্থল থেকে খাজা আজমীর পরিবহন (চট্টমেট্রোজ-১১০২১৭) নামক ঘাতক বাসটিকে আটক করা হয়েছে। বাসটির ড্রাইভার ও হেলপার পালিয়েছে।

আরও পড়ুন

একটি জাল ভোট…
২০২৩ হোক দেশের…
পদ্মা সেতুতে যান…
কুমিল্লা সিটি করপোরেশন…
বিএনপি ক্ষমতায় থাকাকালে…
আজ দ্বিতীয় ধাপের…
আজ প্রধানমন্ত্রী শেখ…
অতি জরুরি’ ভিত্তিতে…
প্রায় ১৮ মাস…

যুক্তরাষ্ট্রের উপহার হিসেবে ফাইজারের…

করোনা থেকে সুস্থ এক…

করোনা সংক্রমণে বিশ্বে ১৫তম…

বিশ্বে করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্তের…

চীনে করোনার প্রথম ভ্যাকসিনের…