ডেস্ক রিপোর্ট, সকালের কন্ঠঃ
আজ দ্বিতীয় দিনের মত সংরক্ষিত মহিলা সংসদীয় আসনের মনোনয়ন ফর্ম বিতরণ চলছে। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জাতীয় সংসদের সংরক্ষিত মহিলা আসনে মনোয়নপত্র সংগ্রহ করেছেন বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের সংস্কৃতি বিষয়ক সম্পাদক, নির্মাতা, প্রযোজক ও অভিনেত্রী রোকেয়া প্রাচী।
ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির কার্যালয়ে গতকাল মনোনয়নপত্র বিক্রির কার্যক্রম উদ্বোধন করেন দলটির সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

বাংলাদেশ আওয়ামীলীগ প্রচার ও প্রকাশনা উপকমিটির অন্যতম সদস্য জনাব রাশেদুল ইসলাম রাসেল এর হাত থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করছেন রোকেয়া প্রাচী।

এ সময় উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক ও পানিসম্পদ উপমন্ত্রী এনামুল হক শাসীম, দফতর সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ, সদস্য এস এম কামাল, উপ-দফতর সম্পাদক বিপ্লব বড়ুয়া।

প্রসঙ্গত, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সরাসরি প্রতিযোগিতা করার জন্য ফেনী-৩ আসনে আওয়ামী লীগ থেকে ফরম তুলেছিলেন রোকেয়া প্রাচী। কিন্তু সেসময় দলের টিকিট না পেলেও দিন রাত কাজ করেছেন দলের নির্বাচনী প্রচারে।

এদিকে গতকাল, মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন সাবেক এমপি কবরী সারোয়ার, ফাল্গুনী হামিদ, সুবর্ণা মোস্তফা, শমী কায়সার, চিত্রনায়িকা শাহানুর ও জ্যোতিকা জ্যোতি।

আরও পড়ুন

একটি জাল ভোট…
দ্বাদশ জাতীয় সংসদ…
নৌকা মার্কার সংসদ…
শেখ হাসিনাকে হত্যার…
২০২৩ হোক দেশের…
পদ্মা সেতুতে যান…
কুমিল্লা সিটি করপোরেশন…
বিএনপি ক্ষমতায় থাকাকালে…
জাতির উদ্দেশ্য ভাষন।

যুক্তরাষ্ট্রের উপহার হিসেবে ফাইজারের…

করোনা থেকে সুস্থ এক…

করোনা সংক্রমণে বিশ্বে ১৫তম…

বিশ্বে করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্তের…

চীনে করোনার প্রথম ভ্যাকসিনের…