আরব আমিরাত প্রতিনিধিঃ

১৭ই মে ২০১৯ ইংরেজি রোজ শুক্রবার বিকাল ৩ টায় রাস আল কাইমা,গ্রান্ড রেস্টুরেন্ট হলরুমে প্রকৌশলী জনাব এস এম মহিউদ্দিন বেলাল রনির সভাপতিত্বে এবং জনাব মোহাম্মদ ওসমান এর সঞ্চালনায় হাটহাজারী প্রবাসী কল্যাণ সমবায় সমিতি লিমিটেড, সংযুক্ত আরব আমিরাত (রেজি নং-১৩২৪৯)এর আলোচনা সভা,দোয়া ও ইফতার মাহফিল অনুষ্টিত হয়েছে।

“একতাই শক্তি,সামাজিক ও অর্থনৈতিক মুক্তি” প্রতিপাদ্য স্লোগানটি সামনে রেখে শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত এর সহিত উক্ত আলোচনা সভা,দোয়া ও ইফতার মাহফিল শুরু করা হয়।

উক্ত আলোচনা সভা, দোয়া ও ইফতার মাহফিল এ উপস্তিত ছিলেন উপদেষ্টামন্ডলী জনাব হেলাল চৌধুরী, জনাব মোহাম্মদ মাহবুব আলম এবং জনাব মোঃ নুরুল আবছার।
উক্ত আলোচনা সভা,দোয়া ও ইফতার মাহফিল এ বক্তব্য রাখেন উপস্তিত হাটহাজারী প্রবাসী কল্যাণ সমবায় সমিতি লিমিটেড সংযুক্ত আরব আমিরাত এর কার্যকরী কমিঠির সহ -সভাপতি জনাব মোঃ জসীম উদ্দিন,জনাব মোঃ এমরান ফোরকান, জনাব মোঃ ইয়াসিন,জনাব আজিজুর রহমান খসরু,যুগ্ন-সম্পাদক জনাব মোঃ আনোয়ারুল হক লিটন,জনাব মোজাম্মেল হক,জনাব মিজানুল আলম,জনাব মোঃ আলাউদ্দিন,অর্থ সম্পাদক জনাব মোঃ সাইফুদ্দিন,সহ-অর্থসম্পাদক জনাব সোহেল রানা,সাংগঠনিক সম্পাদক জনাব মোহাম্মদ মামুন ,প্রচার ও প্রকাশনা সম্পাদক জনাব মোঃ দেলোয়ার হোসাইন,আইন বিষয়ক সম্পাদক জনাব হেলাল বাদশা,সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক জনাব মোহাম্মদ ফোরকান,মহিলা বিষয়ক সম্পাদিকা জনাবা সুরতাজ বেগম,সাংস্কৃতিক সম্পাদক জনাব মোহাম্মদ শাহা আলম,ক্রীড়া সম্পাদক জনাব মোহাম্মদ আবছার,সহ-ক্রীড়া সম্পাদক জনাব মোহাম্মদ ফয়জুল আলম,ধর্ম -বিষয়ক সম্পাদক জনাব হাফেজ মোঃ জানে আলম সহ কার্যকরী কমিঠির সদস্যবৃন্দ যথাক্রমে, সাইমুন,জাহেদ,রাসেল,রেজাউল,মাহবুব মোরশেদ আরজু,ও উক্ত সমিতির সাধারণ সদস্যবৃন্দ শামসুল আলম,মাহবুব মোরশেদ আরজু,খোরশেদ আলম।

আরো উপস্থিত ছিলেন মহিলা সদস্যা জনাবা ফারজাহান পপি ও আইরিন আকতার।

বক্তৃতায় বক্তারা বলেন,এই দেশের আইনকে শ্রদ্বা করে,বাংলাদেশের মান সম্মান অক্ষুন্ন রেখে সকল কর্মকান্ড বজায় রাখার নির্দেশ দেন।
বক্তারা আরও বলেন সম্মিলিতভাবে সকল কাজে একে অপরের সহযোগিতার হাত বাড়িয়ে দিলে সমিতির সফলতা অনেক দূর এগিয়ে যাবে।বক্তারা আরও বলেন,পদ পদবী মূখ্য বিষয় নয়,সম্মিলিত প্রচেষ্টায় সমিতির সফলতা উচ্চশিখরে পৌছেঁ দেয়াই সমিতির মূখ্য উদ্দেশ্য।
বক্তারা সকল সদস্যবৃন্দদের উদ্দেশ্যে বলেন,যেকোন সমিতির সফলতার অন্যতম গুরুত্বপূর্ণ বিষয় হচ্ছে প্রচার।তাই সকলকে সমিতির সফলতার স্বার্থে সকল কিছু প্রচার ও শেয়ার করার আহবান জানান।একমাত্র প্রচারের মাধ্যমেই সংগঠনকে সফলতার উচ্চশিখরে নিয়ে যাবে বলে মনে করেন বক্তারা।
বক্তারা আরও বলেন, সমিতির সফলতা সদস্যদের উপর নির্ভর করে। তাই সকল সদস্যবৃন্দদের সহযোগিতার হাত বাড়িয়ে দিয়ে সংগঠনকে মজবুত ও সফল করার আহবান জানান।


উক্ত আলোচনা সভা, দোয়া ও ইফতার মাহফিল এ উপস্তিত হাটহাজারী প্রবাসী কল্যাণ সমবায় সমিতি লিমিটেড সংযুক্ত আরব আমিরাত এ-র বিভিন্ন স্টেট থেকে আগত সদস্যবৃন্দদের মনের ভাব ব্যক্ত করেন এবং সংগঠনকে কিভাবে সাফল্যের দিকে এগিয়ে নিয়ে যাওয়া যায় সেই বিষয়ে দিকনির্দেশনামুলক প্রস্তাব রাখেন।

অবশেষে দোয়া ও মোনাজাতের মাধ্যমে অনুষ্ঠান সম্পন্ন করা হয় এবং ইফতার ও নৈশভোজের এর আয়োজন করা হয়।

আরও পড়ুন

একটি জাল ভোট…
২০২৩ হোক দেশের…
পদ্মা সেতুতে যান…
কুমিল্লা সিটি করপোরেশন…
বিএনপি ক্ষমতায় থাকাকালে…
আজ দ্বিতীয় ধাপের…
আজ প্রধানমন্ত্রী শেখ…
অতি জরুরি’ ভিত্তিতে…
প্রায় ১৮ মাস…

যুক্তরাষ্ট্রের উপহার হিসেবে ফাইজারের…

করোনা থেকে সুস্থ এক…

করোনা সংক্রমণে বিশ্বে ১৫তম…

বিশ্বে করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্তের…

চীনে করোনার প্রথম ভ্যাকসিনের…