আরব আমিরাত প্রতিনিধি,সকালের কন্ঠঃ

১৩ ই জুন রোজ বৃহস্পতিবার রাত ৯ টায় প্রকৌশলী জনাব এস এম মহিউদ্দিন বেলাল রনি এর সভাপতিত্বে ও জনাব মোহাম্মদ ওসমান এর সঞ্চালনায় ফুজেরায় অস্থায়ী কার্যালয়( মোহাম্মদ ফোরকান, এর ব্যবসায়িক অফিসে) হাটহাজারী প্রবাসী কল্যাণ সমবায় সমিতি লিমিটেড, সংযুক্ত আরব আমিরাত (নিবন্ধনকৃত নং ১৩২৪৯) এর বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।
পবিত্র কোরআন তেলাওয়াতের মাধ্যমে উক্ত বর্ধিত সভা শুরু করা হয়।

বিজ্ঞাপন

উক্ত বর্ধিত সভায় উপস্থিত ছিলেন হাটহাজারী প্রবাসী কল্যাণ সমবায় সমিতি লিমিটেড সংযুক্ত আরব আমিরাত এ-র কার্যকরী পরিষদের সহ-সভাপতি জনাব মোঃ জসীম উদ্দিন, জনাব মোঃ ইয়াসিন, মোঃ এমরান,যুগ্ন সম্পাদক জনাব মোঃ আনোয়ারুল হক লিটন,জনাব মোঃ মোজাম্মেল হক,জনাব মোঃ মিজানুল আলম,জনাব মোঃ আলাউদ্দিন রনি,অর্থ সম্পাদক জনাব মোঃ সাইফুদ্দিন, সহ অর্থ সম্পাদক জনাব মোঃ সোহেল রানা,সাংগঠনিক সম্পাদক জনাব মোঃ মামুন,প্রচার ও প্রকাশনা সম্পাদক জনাব মোঃ দেলোয়ার হোসাইন,সহ ক্রীড়া সম্পাদক জনাব মোঃ ফয়জুল আলম,সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক জনাব মোঃ শাহ আলম,সমাজ কল্যান বিষয়ক সম্পাদক জনাব মোঃ ফোরকান,এবং সদস্য জনাব মোঃ শাহাদাত হোসাইন,জনাব মোঃ নিজাম উদ্দিন,জনাব মোঃ সিরাজুল ইসলাম,জনাব মোঃ নিজাম উদ্দিন সহ অন্যান্য সদস্যবৃন্দ।

উক্ত বর্ধিত সভায় আগামী ১২ জুলাই ২০১৯ ইংরেজি রোজ শুক্রবার অভিষেক অনুষ্ঠানের দিন ধার্য করা হয়। জনাব মোহাম্মদ জসিম উদ্দীন কে আহবায়ক ও জনাব মোহাম্মদ আনোয়ারুল হক লিটন কে সদস্য সচিব করে সবার সর্বসম্মতিক্রমে ১১ সদস্য বিশিষ্ট একটি অভিষেক আহবায়ক কমিটি গঠন করা হয়। অভিষেক আহবায়ক কমিটির সদস্যরা হলেন যথাক্রমে জনাব মোহাম্মদ ফোরকান, জনাব মোহাম্মদ ইয়াছিন, জনাব মোহাম্মদ মোজাম্মেল হক, জনাব মোহাম্মদ মিজানুল আলম,জনাব মোহাম্মদ সাইফুদ্দিন,জনাব মোহাম্মদ দেলোয়ার হোসাইন, জনাব মোহাম্মদ জহিরুল ইসলাম, জনাব মোহাম্মদ রাসেল ও জনাব মোহাম্মদ শাহা আলম। সমিতির পক্ষ থেকে আহবায়ক কমিটি কে অভিনন্দন জানানো হয় এবং অভিষেক অনুষ্ঠান সফল করার জন্য প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়ার নির্দেশ দেওয়া হয়।সদস্য সংগ্রহ কর্মসূচী অভিষেক পর্যন্ত নিয়মিত করার সিদ্ধান্ত গৃহীত হয়। পরিশেষে নৈশভোজ ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্টানের আয়োজন করা হয়।

আরও পড়ুন

একটি জাল ভোট…
২০২৩ হোক দেশের…
পদ্মা সেতুতে যান…
কুমিল্লা সিটি করপোরেশন…
বিএনপি ক্ষমতায় থাকাকালে…
আজ দ্বিতীয় ধাপের…
আজ প্রধানমন্ত্রী শেখ…
অতি জরুরি’ ভিত্তিতে…
প্রায় ১৮ মাস…

যুক্তরাষ্ট্রের উপহার হিসেবে ফাইজারের…

করোনা থেকে সুস্থ এক…

করোনা সংক্রমণে বিশ্বে ১৫তম…

বিশ্বে করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্তের…

চীনে করোনার প্রথম ভ্যাকসিনের…