আলিফ মাহমুদ কায়সার, কুমিল্লা প্রতিনিধিঃ

কুমিল্লার চান্দিনার দোল্লাই নবাবপুর ইউনিয়নের নগরকান্দি প্রধানিয়া বাড়িতে ছোট ভাইয়ের কাছে শ্যালিকাকে বিয়ে না দেওয়ায় বিয়ের আগের দিন শ্বশুরকে হত্যা করলো জামাতা ইমাম হোসেন।হত্যাকারি ইমাম হোসেন কচুয়া উপজেলার বিতারা গ্রামের গনি ভুইয়ার ছেলে।

বিজ্ঞাপন

৮ জুন শনিবার দুপুরে বাড়ির পাশের তালবাড়ি জঙ্গল থেকে মোহাম্মদ আলীর মরদেহ উদ্ধার করে পরিবারের সদস্যরা।
নিহত মোহাম্মদ আলী (৫৫) নগরকান্দি গ্রামের মোকশুধ আলীর ছেলে।
নিহতের চাচাতো ভাই ফখরুল ইসলাম জানান, তার বড় ভাই মোহাম্মদ আলীর মেয়ের জামাই ইমাম হোসেন (৩০) তার ছোট ভাইয়ের সঙ্গে তার শ্যালিকা রিমা আক্তারের বিয়ের প্রস্তাব দেন। কিন্তু জামাইয়ের ওই প্রস্তাব মেনে নেয়নি তার ভাইয়ের পরিবার। রোজার মধ্যে রিমার বিয়ে ঠিক হয় অন্যত্র। পূর্ব নির্ধারিত তারিখ অনুযায়ী ৯ জুন রবিবার কে সামনে রেখে বিয়ের সকল প্রস্তুতি নেওয়া হয়। শনিবার সকাল ৯ টায় মোহাম্মদ আলী তার ভাতিজা বোরহান কে নিয়ে দোল্লাই নবাবপুর বাজারে বিয়ের কেনাকাটা করতে যান। একটি মুদি দোকানে সদাই কেনার সময় জামাতা ইমাম হোসেন তার শ্যালক বোরহানকে দোকানে বসিয়ে তার শ্বশুর মোহাম্মদ আলীকে ডেকে আনেন।

এরই মধ্যে কয়েক ঘণ্টা অতিবাহিত হওয়ার পরও তাদের আর কোন খোঁজ না থাকায় বোরহান ফোনে তার চাচার মৃতের খবর পেয়ে মুদি সদাই নিয়ে বাড়িতে চলে আসেন।

প্রত্যক্ষদর্শী আলামিন বলেন- দুপুর সাড়ে বারোটার দিকে উক্ত গ্রামের তালবাড়ি জঙ্গলে আমরা ক্রিকেট খেলার সময় বল আনতে গিয়ে পাশ্ববর্তী ঝোপে নিহত মোহাম্মদ আলীকে পরে থাকতে দেখি পরে তাকে উদ্ধার করে দোল্লাই নবাবপুর বাজারের একটি হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।
চান্দিনা থানার অফিসার ইনচার্জ (ও.সি) মো আবুল ফয়সাল বিষয়টি নিশ্চিত করে বলেন, শ্বশুরকে হত্যার পর জামাতা সকলের চোখ ফাঁকি দিতে আবার শ্বশুরালয়ে গিয়ে ফিরে আসে। নিহতের মরদেহ উদ্ধারের পর তাকে আটক করা হয়েছে। এ ঘটনায় সুষ্ঠ তদন্তের মাধ্যমে আইনগত ব্যবস্থা গ্রহণ করে আসামী ও জড়িতদের শাস্তি দেয়া হবে। এদিকে মোহাম্মদ আলীর মৃত্যুতে এলাকাবাসী ও পরিবারে আসামীর শাস্তির দাবীতে বিক্ষোভ সহ শোকের মাতম নেমে আসে।।

আরও পড়ুন

একটি জাল ভোট…
২০২৩ হোক দেশের…
পদ্মা সেতুতে যান…
কুমিল্লা সিটি করপোরেশন…
বিএনপি ক্ষমতায় থাকাকালে…
আজ দ্বিতীয় ধাপের…
আজ প্রধানমন্ত্রী শেখ…
অতি জরুরি’ ভিত্তিতে…
প্রায় ১৮ মাস…

যুক্তরাষ্ট্রের উপহার হিসেবে ফাইজারের…

করোনা থেকে সুস্থ এক…

করোনা সংক্রমণে বিশ্বে ১৫তম…

বিশ্বে করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্তের…

চীনে করোনার প্রথম ভ্যাকসিনের…