আলিফ মাহমুদ কায়সার, কুমিল্লা প্রতিনিধিঃ

কুমিল্লার চান্দিনায় জেডিসি পরীক্ষায় নকল করার দায়ে ২ জেডিসি পরীক্ষার্থীকে বহিষ্কার করেছে নিবার্হী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা নিবার্হী কর্মকর্তা স্নেহাশীষ দাশ।

বিজ্ঞাপন

বুধবার(৬ নভেম্বর) আরবী ২য় পত্র পরীক্ষা চলাকালীন সময় উপজেলা নির্বাহি অফিসার স্নেহাশীষ দাশ বদরপুর নেছারিয়া সিনিয়র ফাযিল মাদ্রাসা ভেন্যু কেন্দ্রে পরিদর্শনে যান।এ সময় নকল করার অপরাধে ২ জেডিসি পরীক্ষার্থীকে বহিষ্কার করা করেন।

বহিস্কৃত পরীক্ষার্থীরা হলো মহিচাইল দেওয়ানুল উলুম দাখিল মাদ্রাসার ছাত্র মো.মাহফুজ হোসেন,টামটা ইসলামিয়া দাখিল মাদ্রাসার ছাত্র মো.নাজমুল হাছান।

কেন্দ্র সচিব মিজানুর রহমান পাটোয়ারী জানান,নির্বাহী ম্যাজিস্ট্রেট এর নির্দেশক্রমে ওই ২ পরীক্ষার্থীকে বহিষ্কারের নোটিশ প্রদান করি।এ বছর তারা আর পরীক্ষায় অংশ গ্রহণ করতে পারবে না।

নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা স্নেহাশীষ দাশ সত্যতা নিশ্চিত করে বলেন,আজ বুধবার জেডিসি’র আরবি ২য় পত্র পরীক্ষা চলাকালীন বদরপুর নেছারিয়া সিনিয়র ফাযিল মাদ্রাসা কেন্দ্রে পরিদর্শনে গিয়ে দুই ছাত্রকে অসদুপায় অবলম্বনের দায়ে বহিষ্কার করা হয়েছে।সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে পরীক্ষা সম্পন্ন করার লক্ষ্যে কোন পরীক্ষার্থীকে নকলরত অবস্থায় পাওয়া মাত্র বহিষ্কার করা হবে।এছাড়াও কোন শিক্ষক কর্মকর্তা কর্মচারীকে দায়িত্বরত অবস্থায় নকলে সহযোগিতাসহ দায়িত্বে অবহেলা করলে প্রয়োজনে আরো কঠোর শাস্তির ব্যবস্থা নেবো।

আরও পড়ুন

একটি জাল ভোট…
২০২৩ হোক দেশের…
পদ্মা সেতুতে যান…
কুমিল্লা সিটি করপোরেশন…
বিএনপি ক্ষমতায় থাকাকালে…
আজ দ্বিতীয় ধাপের…
আজ প্রধানমন্ত্রী শেখ…
অতি জরুরি’ ভিত্তিতে…
প্রায় ১৮ মাস…

যুক্তরাষ্ট্রের উপহার হিসেবে ফাইজারের…

করোনা থেকে সুস্থ এক…

করোনা সংক্রমণে বিশ্বে ১৫তম…

বিশ্বে করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্তের…

চীনে করোনার প্রথম ভ্যাকসিনের…