হাটহাজারী (চট্টগ্রাম) প্রতিনিধিঃ

হাটহাজারীর স্বনামধন্য আজিম পাড়া প্রাথমিক বিদ্যালয় পরিচালনা পরিষদ কতৃক আয়োজিত ১৫ আগস্ট বৃহস্পতিবার ২০১৯ জাতির পিতার ৪৪ তম শাহাদাত বার্ষিকীতে জাতীয় শোক দিবস উপলক্ষে চিত্রাংকন প্রতিযোগিতা অনুষ্টিত হয়।
উক্ত পুরস্কার বিতরণী অনুষ্টানে ছাত্র-ছাত্রীর মাঝে পুরস্কার বিতরণ করেন উক্ত স্কুলের সভাপতি জনাব মোঃ হাবিব রহমাত রাজু।
উক্ত অনুষ্টানে আরো উপস্থিত ছিলেন উক্ত স্কুলের শিক্ষক-শিক্ষিকা সহ স্কুলের প্রাক্তন ছাত্র হাটহাজারী বাস মালিক সমিতির প্রচার ও প্রকাশনা সম্পাদক জনাব মোঃ শাহাজাহান,বঙ্গবন্ধু স্মৃতি সংসদ,সংযুক্ত আরব আমিরাতের অন্যতম সদস্য জনাব মোঃ সাইফুদ্দিন সাইফ, মোহাম্মদ আলাউদ্দিন আজাদ, আজম,রহমান, আমির হোসেন, গিয়াস প্রমুখ।
জাতীয় শোক দিবস উপলক্ষে আয়োজিত উক্ত পুরস্কার বিতরণী অনুষ্টানে ছাত্রদের উদ্দেশ্যে বক্তারা বলেন,ছাত্ররা হল আগামী প্রজম্নের উজ্জল ভবিষ্যত।তাই প্রত্যক ছাত্রদের মুজিব আদর্শকে বুকে ধারণ করে দেশকে সামনে এগিয়ে দিকে নিয়ে যেতে হবে। আমাদের স্বাধীনতা এনে দিয়েছিলেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। জাতির পিতার যা স্বপ্ন ছিল আমাদের বাংলাদেশকে নিয়ে তা আজ বাস্তবায়ন হতে চলেছে বঙ্গকন্যা শেখ হাসিনার হাত ধরেই।তাই এই ধারা অব্যাহত রাখতে প্রত্যক ছাত্রদের মুজিব আদর্শে আদর্শিত হতে হবে।

নতুন প্রজন্মকে জানতে হবে,বুঝতে হবে আজকের বাংলাদেশ মানে বঙ্গবন্ধু আর বঙ্গবন্ধু মানেই বাংলাদেশ।যিনি না হলে হতো দেশ স্বাধীন,হতোনা লাল সবুজের পতকা,আর আমরা পেতাম না রাষ্ট ভাষা বাংলা।

আরও পড়ুন

একটি জাল ভোট…
২০২৩ হোক দেশের…
পদ্মা সেতুতে যান…
কুমিল্লা সিটি করপোরেশন…
বিএনপি ক্ষমতায় থাকাকালে…
জাতির উদ্দেশ্য ভাষন।
আজ দ্বিতীয় ধাপের…
আজ প্রধানমন্ত্রী শেখ…
অতি জরুরি’ ভিত্তিতে…

যুক্তরাষ্ট্রের উপহার হিসেবে ফাইজারের…

করোনা থেকে সুস্থ এক…

করোনা সংক্রমণে বিশ্বে ১৫তম…

বিশ্বে করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্তের…

চীনে করোনার প্রথম ভ্যাকসিনের…