আরব আমিরাত প্রতিনিধিঃ

প্রবাসীদের যে কোন সমস্যা সমাধানে বাংলাদেশ সমিতি মানুষের সেবায় সবসময় নিয়োজিত থাকার চেষ্টা করে থাকে।বাংলাদেশ সমিতি একটি সামাজিক সংগঠন। গরিব অসহায় মানুষের সাহায্যে বাংলাদেশ সমিতি সারজা নিয়মিত কাজ করে গিয়েছিল পুর্বেও । এই সংগঠনটি সবসময় সরকারি সব দিবস গুলো নিয়মিত পালন করে আসছে যথাযথ ভাবে।

বর্তমান সময়ে সারাবিশ্বের সবাই করোনা ভাইরাস আতঙ্কে আতঙ্কিত হয়ে আছে।উক্ত সমিতির নেতৃবৃন্দগণ আমিরাত প্রবাসীদের আতঙ্কিত না হয়ে সচেতন হতে এবং আমিরাত সরকার এর সকল আইন মেনে চলতে অনুরোধ জনিয়েছেন।

বাংলাদেশ সমিতি শারজা শাখার নেতৃবৃন্দের উদ্দ্যেগে আমিরাতে থাকা যে সব ফ্যামিলি বর্তমান পরিস্হিতির কারণে কাজ ছাড়া রয়েছেন অথবা খাবারের সমস্যায় রয়েছেন তাদের লিস্ট করে একটি ফান্ড তৈরী করেছেন।

আজ বৃহস্পতিবার (২লা এপ্রিল) এই ফান্ডের মাধ্যমে এমন সমস্যায় যারা আছেন এরকম ১০০ পরিবারকে তাদের এক মাসের খাবার সরবরাহ করা হবে বলে জানান বাংলাদেশ সমিতি শারজার নেতৃবৃন্দরা। এমনকি সামনেও এই সেবা অব্যাহত রাখবেন বলে জানিয়েছেন বাংলাদেশ সমিতি শারজা শাখার নেতৃবৃন্দগণ।

এই ব্যাপারে বাংলাদেশ সমিতি শারজার সিনিয়র সহ-সভাপতি জনাব ঈসমাইল গণি সাহেবকে জিজ্ঞেস করা হলে সকালের কন্ঠকে তিনি জানান,আরব আমিরাতের প্রবাসী বাংলাদেশীদের জন্যই বাংলাদেশ সমিতি শারজাহ থেকে এই প্রথম উদ্যেগ।আমরা শুরু করেছি ইনশআল্লাহ আমাদেের এই সেবা অব্যাহত থাকবে।যখন যা প্রয়োজন প্রবাসী বাংলাদেশী ভাইয়েরা আমাদের জানাতে পারেন,সব সময় পাশে থাকার চেষ্টা করব।

তিনি আরো জানান,আমাদের মত অন্যান্য সংগঠন বা সমিতি যদি আমাদের মত এগিয়ে আসেন এই দুঃসময়ে প্রবাসী বাংলাদেশী যারা আছেন তারা উপকৃত হবেন।তাই আমি অনুরোধ করব সবাইকে নিজ নিজ স্থান থেকে এগিয়ে আসার জন্য।

আরও পড়ুন

একটি জাল ভোট…
২০২৩ হোক দেশের…
পদ্মা সেতুতে যান…
কুমিল্লা সিটি করপোরেশন…
বিএনপি ক্ষমতায় থাকাকালে…
আজ দ্বিতীয় ধাপের…
আজ প্রধানমন্ত্রী শেখ…
অতি জরুরি’ ভিত্তিতে…
প্রায় ১৮ মাস…

যুক্তরাষ্ট্রের উপহার হিসেবে ফাইজারের…

করোনা থেকে সুস্থ এক…

করোনা সংক্রমণে বিশ্বে ১৫তম…

বিশ্বে করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্তের…

চীনে করোনার প্রথম ভ্যাকসিনের…