মুহাম্মদ দেলোয়ার হোসাইন, রাঙ্গুনিয়া প্রতিনিধিঃ

চট্টলার ঐতিহ্যবাহী ক্রীড়া সংগঠন চট্টলার ঐতিহ্যবাহী ক্রীড়া সংগঠন কর্ণফুলী ক্রীড়া পরিষদ”র উদ্যোগে মহান বিজয় দিবস ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান পোমরা উচ্চ বিদ্যালয়ের মাঠে অনুষ্ঠিত হয়।

বিজ্ঞাপন

আজ শুক্রবার (২৭ ডিসেম্বর ) বিকালে কর্ণফুলী ক্রীড়া পরিষদ’র প্রতিষ্ঠাতা ও পৃষ্ঠপোষক আলহাজ্ব আবদুল করিম চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত পুরস্কার বিতরণী সভায় উদ্বোধনী বক্তব্যে রাখেন রাঙ্গুনিয়া মডেল থানার অফিসার ইনচার্জ সাইফুল ইসলাম, প্রধান অতিথির বক্তব্যে রাখেন, পোমরা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান অালহাজ্ব ফজলুল কবির গিয়াসু, প্রধান বক্তার বক্তব্যে রাখেন, উপজেলা মানবাধিকার কমিশনের সভাপতি অধ্যক্ষ কে.এম মুছা।
উদ্বোধনী বক্তব্যে রাঙ্গুনিয়া মডেল থানার নবাগত অফিসার ইনচার্জ (ওসি) জনাব, মুহাম্মদ সাইফুল ইসলাম বলেন, সমাজের তরুণ প্রজন্মকে মাদকাসক্তি, জঙ্গিবাদ, সন্ত্রাসবাদ এবং সামাজিক যোগাযোগ মাধ্যমের আসক্তি থেকে দূরে রাখতে হলে খেলাধুলার কোন বিকল্প নেই, যুবকদের লেখা পড়ার পাশাপাশি নিয়মিত খেলাধুলা চর্চা করার আহবান জানান।
এছাড়াও তিনি যুব সমাজকে বিভিন্ন অপরাধ থেকে দুরে রাখতে পরিবার বিশেষ করে অভিভাবকদের প্রতি আহবান জানান যেন এলাকাতে বিভিন্ন ধরনের খেলাধুলা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের ব্যবস্থা নিয়মিতভাবে রাখতে।

আরও পড়ুন

একটি জাল ভোট…
২০২৩ হোক দেশের…
সেনানিবাসে বাংলাদেশ সশস্ত্র…
জাতির জনক বঙ্গবন্ধুর…
বায়রা নির্বাচন ২০২০/২০২৪
পদ্মা সেতুতে যান…
প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন…
কুমিল্লা সিটি করপোরেশন…
চার দিনের অভিযানে…

যুক্তরাষ্ট্রের উপহার হিসেবে ফাইজারের…

করোনা থেকে সুস্থ এক…

করোনা সংক্রমণে বিশ্বে ১৫তম…

বিশ্বে করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্তের…

চীনে করোনার প্রথম ভ্যাকসিনের…