হাটহাজারী(চট্টগ্রাম) প্রতিনিধি,সকালের কন্ঠঃ

অসুস্থ সাইফা আকতার মুন্তার পাশে কেন্দ্রীয় আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা উপ-কমিটির সদস্য মানবতার ফেরিওয়ালা মো:রাশেদুল ইসলাম রাসেল।

বিজ্ঞাপন

অসুস্থ সাইফা আকতার মুন্তার বয়স ৫ বছর। সেই হাটহাজারীর সিএনজি অটোরিকশা চালক মোহাম্মদ ছাবের কন্যা। হাটহাজারী উপজেলাস্থ ৮নং মেখল ইউনিয়নের ২নং ওয়ার্ডে তাদের বাড়ি।
স্থানীয় কৃষকলীগ নেতা জনাব নাজিম উদ্দিন রমজানের আগে তরুণ আওয়ামী লীগ নেতা জনাব রাসেদুল ইসলাম রাসেলের বাড়িতে গিয়েছিলেন অসুস্থ মুন্তার পিতা ছাবেরকে নিয়ে তার মেয়ের অসুস্থতার সংবাদ দিতে। শুনেই মানবতার ফেরিওয়ালা জনাব রাসেলের মনটা বিষন্ন হয়ে গিয়েছিল, এতো ছোট্ট একটা মেয়ের থ্যালাসেমিয়া! সাথে সাথেই হাটহাজারী ব্লাড ব্যাংকে ব্লাড এর ব্যবস্থা করার জন্য বলা হয় যাতে সাইফার যখনি ব্লাডের প্রয়োজন হয় তারা যেন ব্লাড ম্যানেজ করে দেয় আর মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার বরাবর আবেদন করার জন্য প্রয়োজনীয় কাগজপত্র জমা করার জন্য সাইফার পরিবারকে অবগত করা হয়।

পরবর্তীতে ঈদের পর হাটহাজারী উপজেলার কয়েকজন ছাত্রলীগের কর্মীদের সাথে নিয়ে সাইফাকে দেখতে সাইফার বাড়িতে যান মানবতার ফেরিওয়ালা তরুণ আওয়ামীলীগ নেতা জনাব রাশেদুল ইসলাম রাসেল।
সাইফার বাবা জনাব ছাবের, জনাব রাসেলকে জানায়, আর্থিক অবস্থা খুবই খারাপ হওয়ায় চিকিৎসার জন্য যে পরিমাণ টাকা প্রয়োজন তা কৃষিকাজ ও সিএনজি অটোরিকশা চালিয়ে জোগাড় করা সম্ভব হচ্ছে না অসুস্ত সাইফা বাবার পক্ষে।

রাশেদুল ইসলাম রাসেল জানান,আপনারা যে কেউ এই সোনামণির সাথে কথা বললে বা এসে দেখে গেলে দেখবেন কত উচ্ছলিত ও উচ্ছ্বসিত থাকে সে সবসময়। ওর চোখের পানি দেখলে যে কারো হৃদয় ভেঙ্গে যাবে। আমি তো পারছিই না সহ্য করতে! আপনিও পারবেন না।

এই ছোট সোনামণির পাশে দাঁড়ানোর জন্য হাটহাজারীর সর্বস্থরের জনসাধারণের প্রতি আহবান জানান মানবতার ফেরিওয়ালা জনাব রাশেদুল ইসলাম রাসেল।
তিনি সংবাদমাধ্যমকে আরো বলেন, সকলে যদি এই ছোট্ট সোনামণির চিকিৎসার জন্য আর্থিক সহায়তা করে ও দোয়া করে হয়তো সে এই উছিলায় আবারো স্বাভাবিকভাবে জীবন যাপন করতে পারবে।
আপনারা সাইফার বাবার সাথে সরাসরি যোগাযোগ করে কিংবা সরাসরি বাড়িতে গিয়ে তাকে দেখে আর্থিক সহায়তা করতে পারেন।
সাইফার পিতা জনাব মোহাম্মদ ছাবেরঃ 01813680299

আরও পড়ুন

একটি জাল ভোট…
২০২৩ হোক দেশের…
জাতীয় শোকদিবসে রোটারি…
পদ্মা সেতুতে যান…
কুমিল্লা সিটি করপোরেশন…
বিএনপি ক্ষমতায় থাকাকালে…
আজ দ্বিতীয় ধাপের…
আজ প্রধানমন্ত্রী শেখ…
অতি জরুরি’ ভিত্তিতে…

যুক্তরাষ্ট্রের উপহার হিসেবে ফাইজারের…

করোনা থেকে সুস্থ এক…

করোনা সংক্রমণে বিশ্বে ১৫তম…

বিশ্বে করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্তের…

চীনে করোনার প্রথম ভ্যাকসিনের…