আলিফ মাহমুদ কায়সার, কুমিল্লা প্রতিনিধিঃ

চান্দিনা উপজেলার ১টি পৌরসভা ও ১৩টি ইউনিয়নের হতদরিদ্র, দিনমজুর ও খেটেখাওয়া মানুষের মাঝে করোনা ভাইরাসের দুর্যোগ মোকাবেলায় মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী শুকনা খাবার বিতরণ করা হয়।

বিজ্ঞাপন

রবিবার (২৯ মার্চ) সকাল থেকে বিকাল পর্যন্ত প্রতিটি ইউনিয়নে ২০ জন করে এবং পৌরসভায় ৫০ জন সহ মোট ৩’শত ১০জনের মাঝে ওই শুকনা খাবার বিতরণ হয়। উপজেলার বাড়েরা, মাইজখার ও এতবারপুর ইউনিয়নে চান্দিনা উপজেলা নির্বাহী অফিসার স্নেহাশীষ দাশ বাড়ি-বাড়ি গিয়ে ওই খাবার পৌঁছে দেন।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- চান্দিনা থানার অফিসার ইন-চার্জ (ওসি) মো. আবুল ফয়সল, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা( পিআইও) মোহাম্মদ মাজহারুল ইসলাম, মাইজখার ইউপি চেয়ারম্যান মো. শাহ্ সেলিম প্রধান, বাড়েরা ইউপি চেয়ারম্যান মো. খোরশেদ আলম, এতবারপুর ইউপি চেয়ারম্যান একেএম মামুনুর রশিদ আবু প্রমুখ।

চান্দিনা উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) মোহাম্মদ মাজহারুল ইসলাম জানান, প্রতিটি ইউনিয়নে পাঁচশত কেজি করে চাল এবং পৌরসভায় ২টন চাল বরাদ্দ হয়েছে। যা হতদরিদ্রদের মাঝে ১০ কেজি করে বিতরণ করা হবে।

চান্দিনা উপজেলা নির্বাহী অফিসার স্নেহাশীষ দাশ জানান, প্রতিটি প্যাকেটে শুকনা খাবার এর মধ্যে চাল, আলু, তৈল, ডাল, লবণ, সাবান ইত্যাদি রয়েছে। দরিদ্র ও খেটে খাওয়া মানুষের জন্য সরকারিভাবে ওই বরাদ্দ দেওয়া হয়।

আরও পড়ুন

একটি জাল ভোট…
২০২৩ হোক দেশের…
সেনানিবাসে বাংলাদেশ সশস্ত্র…
জাতির জনক বঙ্গবন্ধুর…
বায়রা নির্বাচন ২০২০/২০২৪
পদ্মা সেতুতে যান…
প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন…
কুমিল্লা সিটি করপোরেশন…
চার দিনের অভিযানে…

যুক্তরাষ্ট্রের উপহার হিসেবে ফাইজারের…

করোনা থেকে সুস্থ এক…

করোনা সংক্রমণে বিশ্বে ১৫তম…

বিশ্বে করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্তের…

চীনে করোনার প্রথম ভ্যাকসিনের…