রাজশাহী প্রতিনিধি,সকালের কন্ঠঃ

মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) দুপুরে রাজশাহী জেলা শিল্পকলা একাডেমি অডিটোরিয়ামে ‘গৌরবের অভিযাত্রায় ৭০ বছর: তারুণ্যের ভাবনায় আওয়ামী লীগ’ শীর্ষক মতবিনিময় অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে দেশের প্রাচীন রাজনৈতিক দল হিসেবে আওয়ামী লীগের অবদান, দেশ পরিচালনায় ভূমিকাসহ ভবিষ্যৎ পরিকল্পনা তুলে ধরা হয়। তরুণ প্রতিনিধিরাও দলটি নিয়ে তাদের আশা-আকাঙ্ক্ষার কথা তুলে ধরেন।

বাংলাদেশ আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা উপ-কমিটি এসেছিলো ‘তারুণ্যের ভাবনায় আওয়ামী লীগ’ আয়োজন নিয়ে রাজশাহীতে। আমন্ত্রিত ৩০০ জন মেধাবী, উদ্যমী তরুণদের সাথে আওয়ামী লীগের পক্ষ থেকে খোলামেলা আলোচনায় অংশগ্রহণ করেন মাননীয় প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা জনাব এইচ টি ইমাম, বাংলাদেশ আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ও মাননীয় তথ্যমন্ত্রী জনাব হাছান মাহমুদ এমপি, বাংলাদেশ আওয়ামী লীগের উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক জনাব আমিনুল ইসলাম আমিন, রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র জনাব এ এইচ এম খায়রুজ্জামান লিটন, মাননীয় তথ্য ও যোগাযাগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জনাব জুনাইদ আহমেদ পলক এমপি ও বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সাম্মানিত সদস্য প্রফেসর মেরিনা জাহান কবিতা। সঞ্চালনায় ছিলেন মাননীয় প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী এবং প্রচার ও প্রকাশনা উপ-কমিটির সদস্য ব্যারিস্টার শাহ আলী ফরহাদ।
আলোচনায় উঠে আসে সমসাময়িক বাংলাদেশ ও রাজনীতি নিয়ে বিভিন্ন ইস্যু, রাজশাহীর ও জাতীয় উন্নয়ন ও তরুণদের চোখে ভবিষ্যৎ বাংলাদেশ সহ নানান বিষয়।

আয়োজকদের মধ্যে আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা উপ-কমিটির সদস্য তন্ময় আহমেদ, মোহাম্মদ রাশেদুল ইসলাম রাসেল এবং ইয়ং বাংলার আরিফুল ইসলাম আরিফ, আশিকুর রহমান রুপক, সৌরভ রাজবংশি, স্টেজ ফর ইউথ এর সভাপতি ইলিয়াস হোসেনসহ স্থানীয় প্রতিনিধিরা।

আরও পড়ুন

একটি জাল ভোট…
দ্বাদশ জাতীয় সংসদ…
নৌকা মার্কার সংসদ…
২০২৩ হোক দেশের…
পদ্মা সেতুতে যান…
কুমিল্লা সিটি করপোরেশন…
বিএনপি ক্ষমতায় থাকাকালে…
জাতির উদ্দেশ্য ভাষন।
ফেনীর ছাগলনাইয়া পৌরসভা…

যুক্তরাষ্ট্রের উপহার হিসেবে ফাইজারের…

করোনা থেকে সুস্থ এক…

করোনা সংক্রমণে বিশ্বে ১৫তম…

বিশ্বে করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্তের…

চীনে করোনার প্রথম ভ্যাকসিনের…