সর্বশেষ দুই বছর আগে গেয়েছিলেন। এরপর আর নতুন গানে কণ্ঠ দেননি জনপ্রিয় সংগীত তারকা আরফিন রুমি। দীর্ঘদিনের বিরতি ভেঙে তিনি ফিরছেন নতুন গান নিয়ে। আর সেই গানে তার কথার সঙ্গী আবারও জাহিদ আকবর। ‘তোমার চোখে আকাশ আমার’খ্যাত এই গীতিকবির কথায় সম্প্রতি রুমি কণ্ঠ দিয়েছেন ‘তোমাকেই দেখে যাই’ শিরোনামের গানে।

কণ্ঠ দেয়ার পাশাপাশি গানটির সুর-সংগীতও করেছেন আরফিন রুমি। এরইমধ্যে শেষ হয়েছে গানটির রেকর্ড। বিটিভির জনপ্রিয় অনুষ্ঠান ‘পরিবর্তন’-এ প্রচারের উদ্দেশ্যে গানটির চিত্রায়ণও শেষ। রোববার, ২০ জানুয়ারি রাত ১০টার ইংরেজি সংবাদের পর রোমান্টিক ধাঁচের এই গানটি প্রচার হবে।

এই গানে নতুনভাবে রুমি হাজির হচ্ছেন । সুর-গায়কীতে নতুনত্ব পাবেন শ্রোতারা। এদিকে গানটির গীতিকবি জাহিদ আকবর বলেন, ‘রুমির সাথে আমার গানের রসায়ন সবসময়ই ভালো। যেমনটা চেয়েছি তেমন করেই গানটি তৈরি করেছে রুমি। একেবারে নতুন এক গায়ক রুমিকে শ্রোতারা পাবেন এই গানে। আর ‘পরিবর্তন’র উপস্থাপক আনজাম মাসুদ ভাইকে ধন্যবাদ আমাদের দুজনকে আবারও একসঙ্গে গান করার প্লাটফর্মটি করে দেয়ার জন্য।’

প্রসঙ্গত, আরফিন রুমি ও জাহিদ আকবর জুটির বেশ কিছু গান জনপ্রিয় হয়েছে। রুমির জন্য জাহিদ প্রথম গান লেখেন শাহীন কবির টুটুল পরিচালিত ‘এইতো ভালোবাসা’ ছবিতে। এ ছবির ‘ফাঁদ পাতা এই শহরটা’ গানটি বেশ শ্রোতাপ্রিয়তা পেয়েছে।

এর পরপরই রুমির জন্য অনন্য মামুন পরিচালিত ‘মোস্ট ওয়েলকাম’ ছবিতে ‘ভেজা ভেজা হাওয়া’ গানটি লেখেন জাহিদ আকবর। এরপরও তারা করেছেন কিছু গান। কিন্তু আরফিন রুমির ‘ভালোবাসি তোমায়’ অ্যালবামের ‘তোমার চোখে আকাশ আমার চাঁদ উজার পূর্ণিমা, ভেতর থেকে বলছে হৃদয় তুমি আমার প্রিয়তমা’ গানটি ব্যাপক শ্রোতাপ্রিয়তা পায়। গানের আঙিনায় জুটি হিসেবে প্রতিষ্ঠিত করে দেয় রুমি-জাহিদকে।

আরও পড়ুন

একটি জাল ভোট…
২০২৩ হোক দেশের…
পদ্মা সেতুতে যান…
কুমিল্লা সিটি করপোরেশন…
বিএনপি ক্ষমতায় থাকাকালে…
জাতির উদ্দেশ্য ভাষন।
আজ দ্বিতীয় ধাপের…
আজ প্রধানমন্ত্রী শেখ…
অতি জরুরি’ ভিত্তিতে…

যুক্তরাষ্ট্রের উপহার হিসেবে ফাইজারের…

করোনা থেকে সুস্থ এক…

করোনা সংক্রমণে বিশ্বে ১৫তম…

বিশ্বে করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্তের…

চীনে করোনার প্রথম ভ্যাকসিনের…