আলিফ মাহমুদ কায়সার, কুমিল্লা প্রতিনিধিঃ

পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনে কুমিল্লার চান্দিনা উপজেলায় প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে।

বৃহস্পতিবার (১৪ মার্চ) সকালে কুমিল্লা জেলা নির্বাচন অফিসে সিনিয়র জেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং কর্মকর্তা মো. জাহাঙ্গীর হোসেন প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ দেন।

এসময় চান্দিনা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জন, ভাইস চেয়ারম্যান পদে ২জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২জন সহ মোট ৬ জন প্রার্থী তাদের নির্বাচনী প্রতীক পান।

চেয়ারম্যান পদে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী বর্তমান উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা তপন বক্সী (নৌকা) ও স্বতন্ত্র প্রার্থী জেলা আওয়ামীলীগ সদস্য মুজিবুর রহমান (আনারস) প্রতিক পান।

ভাইস চেয়ারম্যান পদে উপজেলা যুবলীগ আহবায়ক জহিরুল ইসলাম মুন্সী (চশমা), ফয়সাল বারী মুকুল (তালা) প্রতিক পান।

অপরদিকে মহিলা ভাইস চেয়ারম্যান পদে সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান সাফিয়া আক্তার (পদ্মফুল) ও স্বতন্ত্র প্রার্থী জান্নাতুল ফেরদৌস পান (ফুটবল) প্রতীক।

এর আগে গত ৬ মার্চ এই উপজেলায় মোট ৭ প্রার্থীর মনোননয়নপত্র বৈধ ঘোষণা করেন জেলা রিটার্নিং কর্মকর্তা। পরে শারীরিক অসুস্থতার কারণ দেখিয়ে বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান মোসা. নাজমা আক্তার চৌধুরী তার মনোনয়নপত্র প্রত্যাহার করায় বাকি বৈধ ৬ প্রার্থীর মাঝে প্রতীক বরাদ্দ দেন রিটার্নিং কর্মকর্তা।

প্রসঙ্গত, আগামী ৩১ মার্চ চান্দিনা উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে এবং প্রতিক বরাদ্দের সাথে সাথে প্রার্থীরা নিজের পোষ্টার লাগানোর পাশাপাশি জনসংযোগে ব্যস্ত সময় পার করছেন।

আরও পড়ুন

একটি জাল ভোট…
২০২৩ হোক দেশের…
পদ্মা সেতুতে যান…
কুমিল্লা সিটি করপোরেশন…
বিএনপি ক্ষমতায় থাকাকালে…
জাতির উদ্দেশ্য ভাষন।
আজ দ্বিতীয় ধাপের…
আজ প্রধানমন্ত্রী শেখ…
অতি জরুরি’ ভিত্তিতে…

যুক্তরাষ্ট্রের উপহার হিসেবে ফাইজারের…

করোনা থেকে সুস্থ এক…

করোনা সংক্রমণে বিশ্বে ১৫তম…

বিশ্বে করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্তের…

চীনে করোনার প্রথম ভ্যাকসিনের…