ডেস্ক রিপোর্ট, সকালের কন্ঠঃ

মাস্কুলার ডিস্ট্রফিতে আক্রান্ত হাটহাজারীর এনায়েতপুরের হতদরিদ্র পরিবারের ছেলে গিয়াস উদ্দীনের সহযোগিতায় এগিয়ে এসেছে আরব আমিরাতস্থ হাটহাজারী প্রবাসী কল্যাণ সমবায় সমিতি লিমিটেড,(গভঃ রেজিঃ নং-১৩২৪৯)। গিয়াস বর্তমানে চমেক হাসপাতালে ৩য় তলার নিয়রোলজি বিভাগে চিকিৎসাধীন রয়েছে । ২০০৯ সালে তার এ রোগ ধরা পড়লেও অর্থাভাবে সুচিকিৎসা সম্ভবপর হয়নি। ৬মাস পূর্ব থেকে তার ওজন অস্বাভাবিকভাবে কমতে থাকে। ৫৩কেজি থেকে কমে বর্তমানে ৩৯কেজিতে অবস্থান করছে। এ রোগের কোন প্রতিকার নেই। তবে উপযুক্ত চিকিৎসা পেলে অবস্থার অবনতি থেকে রক্ষা পাবে গিয়াস। এ পর্যন্ত তার চিকিৎসায় ৫লক্ষাধিক টাকা খরচ হয়েছে।

কিছুদিন আগে সমিতির এক সদস্য কার্যকরী পরিষদের সকলকে এই বিষয়ে অবহিত করা হলে হাটহাজারী প্রবাসী কল্যাণ সমবায় সমিতি লিমিটেড, তাৎক্ষনিক অনুদানের জন্য প্রস্তুতি গ্রহন শুরু করেন।গতকাল ১৪ ই নভেম্বর রোজ বৃহস্পতিবার বাংলাদেশে অবস্থানরত কয়েকজন সদস্য গিয়াস উদ্দীনকে দেখতে চমেক হাসপাতালে যান এবং গিয়াসের চিকিৎসার জন্য পরিবারের হাতে অনুদান তুলে দেন।এই সময় উপস্তিত ছিলেন উক্ত সমিতির কার্যকরী পরিষদের সদস্য জনাব মোঃ নিজাম উদ্দিন, সদস্য জনাব মোহাম্মদ হাসেম,জনাব মোহাম্মদ নোমান,জনাব মোহাম্মদ মামুন।
এই সময় সমিতির উপস্থিত সম্মানিত সদস্যবৃন্দরা তাদের বক্তব্যে সবার উদ্দ্যেশ্যে বলেন,সবাই যেন গিয়াসের চিকিৎসার জন্য সহযোগিতার হাত বাড়িয়ে দেয় এবং মানবতার কাজে যেন সবাই এগিয়ে আসেন।এই সময় সমিতির সদস্য জনাব মোহাম্মদ হাসেম বলেন,মানবতার কাজে হাটহাজারীবাসীর জন্য হাটহাজারী প্রবাসী কল্যাণ সমবায় সমিতি লিমিটেড, সংযুক্ত আরব আমিরাত সবসময় পাশে ছিল,আছে এবং থাকবে ইনশাআল্লাহ।

আরও পড়ুন

একটি জাল ভোট…
২০২৩ হোক দেশের…
পদ্মা সেতুতে যান…
কুমিল্লা সিটি করপোরেশন…
বিএনপি ক্ষমতায় থাকাকালে…
আজ দ্বিতীয় ধাপের…
আজ প্রধানমন্ত্রী শেখ…
অতি জরুরি’ ভিত্তিতে…
প্রায় ১৮ মাস…

যুক্তরাষ্ট্রের উপহার হিসেবে ফাইজারের…

করোনা থেকে সুস্থ এক…

করোনা সংক্রমণে বিশ্বে ১৫তম…

বিশ্বে করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্তের…

চীনে করোনার প্রথম ভ্যাকসিনের…