খালেদ খুররম পারভেজ,ময়মনসিংহ জেলাঃ

১৩ ডিসেম্বর ( শুক্রবার) ময়মনসিংহ টেলিভিশন রিপোর্টার্স ইউনিটির উদ্যোগে প্রেস ইনস্টিটিউট বাংলাদেশ (পিআইবি) এর আয়োজনে ৩ দিনব্যাপী সাংবাদিকতায় বুনিয়াদি প্রশিক্ষণের সমাপনী অনুষ্ঠান ময়মনসিংহ প্রেসক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে।

উক্ত সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় সংসদের সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য মনিরা সুলতানা মনি।

এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ময়মনসিংহ প্রেসক্লাবের সভাপতি ও জেলা প্রশাসক মোঃ মিজানুর রহমান, ময়মনসিংহ প্রেসক্লাবের সম্পাদক শেখ মহিউদ্দিন আহমদ, প্রশিক্ষণের সমন্বয়কারী পিআইবি’র প্রশিক্ষক মোহাম্মদ শাহ আলম সৈকত। সাংবাদিকগণ তাঁদের অনুভূতি ব্যক্ত করে প্রশিক্ষণের সময়কাল ৩দিন থেকে বাড়িয়ে ৭দিন করার ব্যাপারে মতামত দেন। সঞ্চালনায় ছিলেন ময়মনসিংহ টেলিভিশন রিপোর্টার্স ইউনিটির সভাপতি বাবুল হোসেন।

বিজ্ঞাপন

উল্লেখ্য গত ১১ ডিসেম্বর হতে ১৩ ডিসেম্বর তিনব্যাপী প্রশিক্ষণে ময়মনসিংহ বিভাগের জামালপুর, শেরপুর, নেত্রকোনা ও ময়মনসিংহ জেলার ৩৫ জন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকগণ এই প্রশিক্ষণে অংশগ্রহণ করেন। সাংবাদিকদের সংবাদ সংগ্রহ, সংবাদ তৈরী, অনুসন্ধানী প্রতিবেদন থেকে শুরু করে ফিচার লেখা পর্যন্ত বিভিন্ন মৌলিক বিষয় হাতে কলমে প্রশিক্ষণ দেয়া হয়। তিনদিনের এই প্রশিক্ষণে প্রশিক্ষক হিসেবে ছিলেন সিনিয়র সাংবাদিক মোঃ শাহাবুদ্দিন, এম আই ডি এর অনুসন্ধান রিপোর্টিং বিভাগের প্রধান বদরুদ্দোজা বাবু, চ্যানেল আইয়ের সিনিয়র নিউজ এডিটর মাসরুর জামান রনি। প্রশিক্ষন শেষে প্রশিক্ষণার্থী সাংবাদিকদের মাঝে সনদ বিতরণ করা হয়।

আরও পড়ুন

একটি জাল ভোট…
২০২৩ হোক দেশের…
পদ্মা সেতুতে যান…
কুমিল্লা সিটি করপোরেশন…
বিএনপি ক্ষমতায় থাকাকালে…
আজ দ্বিতীয় ধাপের…
আজ প্রধানমন্ত্রী শেখ…
অতি জরুরি’ ভিত্তিতে…
প্রায় ১৮ মাস…

যুক্তরাষ্ট্রের উপহার হিসেবে ফাইজারের…

করোনা থেকে সুস্থ এক…

করোনা সংক্রমণে বিশ্বে ১৫তম…

বিশ্বে করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্তের…

চীনে করোনার প্রথম ভ্যাকসিনের…