মোঃ এরশাদ আলী, হাটহাজারী (চট্টগ্রাম) প্রতিনিধি : বিশ্বব্যাপী মহামারী করোনাভাইরাসের কারণে সৃষ্ট অচলাবস্থায় হাটহাজারীতে এক হাজার’ নিম্ন আয়ের পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছে হাটহাজারী উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ হাসান।

শনিবার ৪ এপ্রিল চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ২নং গেইটস্থ ছাত্রনেতা মোঃ হাসানের বাসার নিচে বিভিন্ন এলাকার মোড়লের পরামর্শক্রমে এক হাজার পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করার জন্য প্যাকেট তৈরি করেন।


(বিজ্ঞাপন)

বিতরণ করার প্রক্রিয়া জানতে চাইলে তিনি জানাই যেহেতু পরিবারের সংখ্যা অধিক তাই আমরা লিস্ট করে হাটহাজারী উপজেলা ছাত্রলীগের সদস্যদের সহযোগিতায় অভুক্ত পরিবারের বাসায় পৌঁছে দেওয়ার ব্যবস্থা করেছি যাতে সামাজিক দূরত্ব রক্ষা পায়। তিনি আরো জানাই আমি চারটি পরিবারের প্রথম মাসের দায়িত্বও গ্রহণ করেছি।


(বিজ্ঞাপন)

খাদ্যসামগ্রীর মধ্যে রয়েছে- চাল, ডাল, আলু, লবণ, পিঁয়াজ, তৈল ও শুকনো খাবার। এর আগেও তিনি জীবাণু প্রতিরোধের জন্য মাস্ক, হ্যান্ড গ্লাভস, হ্যান্ড স্যানিটাইজার, হ্যান্ড ওয়াশ ও সাবান বিতরণ করেছেন বলেও জানান।

উপস্থিত মুরব্বিরা বলেন, দেশে করোনাভাইরাসের কারণে দীর্ঘদিন ছুটি থাকায় আমাদের সমাজে দিন এনে দিনে খাওয়াদের আয়ের উৎস একিবারে বন্ধ হয়ে গেছে। এ অবস্থায় মোঃ হাসান’র এই উদ্যোগকে এলাকাবাসী স্বাগত জানাই, পাশাপাশি সমাজের আরো যারা বিত্তবান পরিবার রয়েছে তাদেরকেও গরীব-অসহায় অভুক্ত পরিবারের পাশে দাঁড়ানোর আহবান করছি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী ভবিষ্যতেও এ কাজ চলমান থাকবে বলেও জানান মোঃ হাসান।


(বিজ্ঞাপন)

আরও পড়ুন

একটি জাল ভোট…
দ্বাদশ জাতীয় সংসদ…
নৌকা মার্কার সংসদ…
২০২৩ হোক দেশের…
পদ্মা সেতুতে যান…
কুমিল্লা সিটি করপোরেশন…
বিএনপি ক্ষমতায় থাকাকালে…
জাতির উদ্দেশ্য ভাষন।
ফেনীর ছাগলনাইয়া পৌরসভা…

যুক্তরাষ্ট্রের উপহার হিসেবে ফাইজারের…

করোনা থেকে সুস্থ এক…

করোনা সংক্রমণে বিশ্বে ১৫তম…

বিশ্বে করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্তের…

চীনে করোনার প্রথম ভ্যাকসিনের…