আরব আমিরাত প্রতিনিধিঃ

সংযুক্ত আরব আমিরাতের হিলসিটি রাস আল খাইমাহ প্রবাসী সাবেক ছাত্রনেতাদের আয়োজনে সভায় প্রধান অতিথি এম এ মুছা উপরোক্ত কথা বলেন,তিনি আরো বলেন ‘প্রবাসে ও সুবাধাবাজ, হাইব্রিড মুক্ত যুবলীগ গঠন করে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে।বাংলাদেশ আওয়ামী যুবলীগ এর প্রতিষ্টাতা চেয়ারম্যান, মুজিব বাহিনীর প্রধান,বীর মুক্তিযোদ্ধা, সাংবাদিক শহীদ শেখ ফজলুল হক মনি এর ৮০ তম জন্মবার্ষিকী উপলক্ষে রাকস্হ হোটেলে সাবেক ছাত্রনেতা জাপর চৌধুরীর সভাপতিত্বে,যুব নেতা মাঈনোউদ্দীন ফারুকের উপস্হাপনায় আলোচনা সভা ও দোয়া অনুষ্টিত হয়।

এতে প্রধান অতিথি হিসাবে উপস্হিত ছিলেন সাবেক ছাত্রনেতা বঙ্গবন্ধু স্মৃতি সংসদ কেন্দ্রীয় কমিটির সভাপতি এম এ মুছা,
প্রধান অতিথি তার বক্তৃতায় আরো বলেন পিতা মুজিবের নির্দেশে সেদিন যুবসমাজকে ঐক্যবদ্ধ করতে মুক্তিযুদ্ধের অন্যতম মুজিব বাহিনীর অধিনায়ক, বঙ্গবন্ধু এর ভাগ্নে সাবেক ছাত্রলীগ নেতা সাংবাদিক শেখ মনিকে দায়িত্ব দেন আওয়ামী যুবলীগ গঠন করতে।

সেদিন সিরাজুল আলম খাঁনরা সমাজতন্ত্রের দোহায় দিয়ে জাসদ গঠন করে ছাত্রলীগকে ভাগ করে যুবসমাজের হাতে অস্ত্র তুলে দিয়ে যে ভূল পথে পরিচালিত করেছিলো,তার থেকে পরিত্রাণ দিতে দেশকে মুলত গঠিত হয় যুবলীগ।
সেদিন শেখ মনি সাংগঠনিক দক্ষতার প্রমান রেখেছিলেন।তিনি যুব সমাজকে সংগঠিত করে অপশক্তির বিরুদ্ধে লড়েছেন।
তার এমন উদ্যোগে ষড়যন্ত্রকারীরা বিফল হয়ে দেশ বিদেশী প্রভুদের সহয়তায় বঙ্গবন্ধু কে স্বপরিবারে হত্যার নীল নকশা আঁকে।
১৯৭৫ এর কালো রাতে ৩২ নাম্বারের বাড়ির মতো শেখ মনির বাড়িতে ও আঘাত আনে খুনীরা।সেদিন হত্যাকরে শেখ মনি ও তার আত্মসত্মা স্ত্রী বেগম আরজুমনি কে।
আজকের নব নির্বাচিত যুব লীগের চেয়ারম্যান শেখ পরশ, ও শেখ তাপস এম পি শিশু বয়সে মা বাবা হারান।
তিনি উপস্হিত যুব সমাজের প্রতি আহব্বান জানান আওয়ামী যুবলীগকে সুশৃঙ্খল করে হাইব্রিড, সুবিধাবাজ মুক্ত একটি সংগঠনে পরিণত করে মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুর হাতকে শক্তিশালী করতে হবে।

এতে বক্তব্য রাখেন সাবেক ছাত্রনেতা বঙ্গবন্ধু স্মৃতি সংসদ এর সাধারণ সম্পাদক জয়নুল হক,প্রকৌশলী মহিউদ্দিন বেলাল রনি,নাসির উদ্দীন মুন্না, আলাউদ্দিন টিপু,নুর হোসেন,মোহাম্মদ সেলিম উদ্দীন,সাইফুউদ্দীন রোমান,মোহাম্মদ শাহাদাত,ইয়াসিন মোল্লা,চিশতী,সহ অন্যান্য
আলোচনা সভা শেষে কেকে কেটে জন্মদিন পালন এবং শেখ মনি সহ সকল শহীদ স্মরণে বিশেষ দোয়া অনুষ্টিত হয়।

আরও পড়ুন

একটি জাল ভোট…
২০২৩ হোক দেশের…
পদ্মা সেতুতে যান…
কুমিল্লা সিটি করপোরেশন…
বিএনপি ক্ষমতায় থাকাকালে…
আজ দ্বিতীয় ধাপের…
আজ প্রধানমন্ত্রী শেখ…
অতি জরুরি’ ভিত্তিতে…
প্রায় ১৮ মাস…

যুক্তরাষ্ট্রের উপহার হিসেবে ফাইজারের…

করোনা থেকে সুস্থ এক…

করোনা সংক্রমণে বিশ্বে ১৫তম…

বিশ্বে করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্তের…

চীনে করোনার প্রথম ভ্যাকসিনের…