আব্দুর রহিম, জেলা প্রতিনিধি খাগড়াছড়ি:

চট্টগ্রামের বন্দর থানাধীন কুড়ির পুকুরপাড় এলাকার একটি ভাড়া বাসা থেকে ৬ষ্ঠ শ্রণিতে পড়ুয়া এক স্কুল ছাত্রীর রহস্যজনক ঝুলন্ত লাশ উদ্ধার করেছে বন্দর থানা পুলিশ।

২অক্টোবর সন্ধ্যা সাড়ে ৭টার দিকে এ লাশ উদ্ধারের ঘটনা ঘটে।

নিহত স্কুল ছাত্রীর নাম রেবেকা সুলতানা পলি(১৩)। সে খাগড়াছড়ির গুইমারা উপজেলার ডাক্তার টিলার মালয়েশীয়া প্রবাসী ফিরোজ খান ও সকিনা খাতুন দম্পতির সন্তান। এবং চট্টগ্রামের হালিশহর আহম্মদ মিয়া সিটি কর্পোরেশন বালিকা উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেনীর ছাত্রী।

জানাযায় চট্টগ্রামের ইয়াংওয়ানে চাকুরীর সুবাদে খাগড়াছড়ির গুইমারা উপজেলার ডাক্তার টিলার বাসিন্দা প্রবাসী ফিরোজ খানের স্ত্রী সকিনা খাতুন এক ছেলে ও এক মেয়েকে নিয়ে ৩৮ নং ওয়ার্ডের কুড়ির পাড়ের একেখানের ৫তলা ভবনের নীচতলায় ভাড়া থাকতেন তিনি।

নিহত ছাত্রী পলির মা সকিনা খাতুনের দাবী তিনি ইয়ংওয়ানে চাকরী করার কারণে মেয়েকে একায় থাকতে হতো বাড়িতে। এ সুযোগ কাজে লাগিয়ে লম্পট বাড়িওয়ালা একেখান(৪০) প্রায় তাঁর মেয়েকে কুপ্রস্তাব দিত।এবং বিভিন্ন উছিলায় সে মেয়েকে ডিসটার্ব করতো। বিষয়টি মেয়ে তাকে জানালেও তিনি ততটা গুরুত্ব দেননি। তিনি আরো বলেন আমার মেয়ে আত্ন হত্যা করেনি তাকে হত্যা করা হয়েছে। তার মুখে ও ঠোঁটে কামড়ের দাগ রয়েছে। আমি এ হত্যার সুষ্ঠ তদন্ত সাপেক্ষে বিচার চাই।

এ দিকে এ ঘটনার সুষ্ঠ তদন্ত সাপেক্ষে বিচার চেয়ে মানববন্ধন করেছে পলির বিদ্যালয়ের সহপাঠি ও শিক্ষক শিক্ষিকারা।
ঘটনার সত্যতা নিশ্চিত করে বন্দর থানার অসি তদন্ত ফয়জুল আজিম বলেন, এ ঘটনায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে। এবং ঘটনায় জড়িত সন্দেহে ঐ বাড়ির বাড়িওয়ালা একেখান(৪০)কে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। তবে এটি হত্যা না আত্নহত্যা তা ময়না তদন্তের রিপোর্টের পর জানাযাবে।

আরও পড়ুন

একটি জাল ভোট…
২০২৩ হোক দেশের…
পদ্মা সেতুতে যান…
কুমিল্লা সিটি করপোরেশন…
বিএনপি ক্ষমতায় থাকাকালে…
আজ দ্বিতীয় ধাপের…
আজ প্রধানমন্ত্রী শেখ…
অতি জরুরি’ ভিত্তিতে…
প্রায় ১৮ মাস…

যুক্তরাষ্ট্রের উপহার হিসেবে ফাইজারের…

করোনা থেকে সুস্থ এক…

করোনা সংক্রমণে বিশ্বে ১৫তম…

বিশ্বে করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্তের…

চীনে করোনার প্রথম ভ্যাকসিনের…