আলিফ মাহমুদ কায়সার, কুমিল্লা প্রতিনিধিঃ

কুমিল্লা চান্দিনার দোল্লাই নবাবপুর ইউনিয়নে করোনা ভাইরাস মোকাবেলায় কর্মহীন হয়ে পড়া দিনমজুর, রিকশাচালক, হোটেল শ্রমিক, হতদরিদ্র, দুস্থ ও অসহায় মানুষদের মাঝে সরকারি ত্রাণ সামগ্রী শুকনা খাবার বিতরণ করা হয়েছে।

৯ এপ্রিল বৃহস্পতিবার সকালে ইউনিয়ন পরিষদ চত্বরে সামাজিক দূরত্ব বজায় রেখে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাহাবউদ্দিন মাস্টারের তত্ত্বাবধানে প্রথম পর্যায়ে সরকারিভাবে বিশেষ বরাদ্দকৃত (জি আর) উক্ত ইউনিয়নের ৯টি ওয়ার্ডে ৯০ জন কর্মহীন মানুষদের মাঝে ১০ কেজি করে চাল সেই সাথে আলু, ডাল, পেয়াজ, তেল বিতরণ করা হয়।
দ্বিতীয় পর্যায়ে চেয়ারম্যানের উপস্থিতিতে কেজি প্রতি ১০ টাকা করে ৬০২ জন পরিবারের মাঝে জন প্রতি ৩০ কেজি করে চাল বিতরন করেন তিনি।
এ সময় উপস্থিত ছিলেন উপজেলা রিসোর্স
সেন্টার থেকে আগত ট্যাগ অফিসার জসিম উদ্দিন।
৯ নং ওয়ার্ডের ইউপি সদস্য সোহেল আহম্মেদ কাউছার,৫ নং ওয়ার্ডের ইউপি সদস্য জালাল আহমেদ, ইউপি সদস্য মোস্তফা মেম্বার , সাবেক মেম্বার নজরুল ইসলাম,ডিলার এরশাদুল, ইউপি আইন শৃঙ্খলা বাহিনী সহ সকল ইউপি মেম্বার ও অন্যান্য নেতৃবৃন্দ প্রমুখ।
বিতরনকালে উপজেলা থেকে আগত ট্যাগ অফিসার সরকারের পক্ষে যথেষ্ট পরিমাণ ত্রাণ সামগ্রী উপজেলা প্রশাসনের কাছে মজুদ আছে। এই সংকট যতদিন চলবে ততদিন প্রয়োজন সাপেক্ষে কর্মহীন মানুষদের মাঝে প্রয়োজনীয় এই ত্রাণ সামগ্রী বিতরণ কার্যক্রম অব্যাহত রাখা হবে। কাউকে খাবারের জন্য ঘরের বাহিরে আসতে হবে না। আমরাই খাবার সামগ্রীগুলো ঘরে ঘরে গিয়ে পৌঁছে দিয়ে আসবো। শুধুমাত্র করোনাভাইরাস প্রতিরোধে বেধে দেওয়া নিয়ম-কানুনগুলো উপজেলাবাসীকে সঠিকভাবে মেনে চলার অনুরোধ জানান।
সেই সঙ্গে দেশের এই সংকটকালীন মূহূর্তে দল-মত নির্বিশেষে প্রতিটি এলাকার অসহায় মানুষের পাশে দাঁড়ানোর জন্য বিত্তবানদের প্রতি আহ্বান জানান উক্ত ইউনিয়নের চেয়ারম্যান সাহাবউদ্দিন মাস্টার।

আরও পড়ুন

একটি জাল ভোট…
২০২৩ হোক দেশের…
পদ্মা সেতুতে যান…
কুমিল্লা সিটি করপোরেশন…
বিএনপি ক্ষমতায় থাকাকালে…
আজ দ্বিতীয় ধাপের…
আজ প্রধানমন্ত্রী শেখ…
অতি জরুরি’ ভিত্তিতে…
প্রায় ১৮ মাস…

যুক্তরাষ্ট্রের উপহার হিসেবে ফাইজারের…

করোনা থেকে সুস্থ এক…

করোনা সংক্রমণে বিশ্বে ১৫তম…

বিশ্বে করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্তের…

চীনে করোনার প্রথম ভ্যাকসিনের…