আরব আমিরাত প্রতিনিধি,সকালের কন্ঠঃ

২৮ শে সেপ্টেম্বর শনিবার ১২:০১ মিনিটে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর কন্যা,দেশরত্ন মাননীয় প্রধানমন্ত্রী, বাংলাদেশ আওয়ামীলীগ এর সভাপতি জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার ৭৩ তম জন্মদিন উপলক্ষে সংযুক্ত আরব আমিরাতের মানবসেবা মূলক সংগঠন, বঙ্গবন্ধু স্মৃতি সংসদ কেন্দ্রীয় কমিটি এর আয়োজনে সংগঠনের নেতাকর্মীদের অংশগ্রহণে তাৎক্ষণিক কেক কেটে জন্মদিন উদযাপন করা হয়। এসময় সংগঠনের সভাপতি এম এ মুছার সভাপতিত্বে সম্পাদক জয়নুল হকের সাবলীল উপস্হাপনায় আবু বক্কর এর পবিত্র কোরআন পাক হতে তেলোয়াতের মধ্য দিয়ে অনুষ্টিত হয় সংক্ষিপ্ত আলোচনা সভা।

আলোচনা সভায় অংশ গ্রহন করেন সংগঠনের যুগ্ন সম্পাদক প্রকৌশলী মহিউদ্দিন বেলাল রনি,সাংগঠনিক সম্পাদক নুর হোসেন,আলাউদ্দিন টিপু,আঞ্চলিক শাখা দুবাই এর যুগ্ন আহবায়ক সাইফুউদ্দীন সাইফুল, রাক সিটির সভাপতি মনসুর আহাম্মদ, সাধারণ সম্পাদক মোহাম্মদ মামুন,আল কোসাইদা শাখার সাধারণ সম্পাদক রোবেল হাসান,মেরিজ শাখার মোহাম্মদ আল আমিন,আঞ্চলিক শাখার মোহাম্মদ সেলিম,আবু বক্কর,মোহাম্মদ লোকমান,মোহাম্মদ সোহান, মোল্লা,সহ অন্যান্য নেতৃবৃন্দ।

বক্তরা বলেন, বঙ্গবন্ধু দিয়েছেন স্বাধীনতা আর তার কন্যা দিয়েছেন অর্থনৈতিক, সামাজিক মুক্তি।বিশ্ব দরবারে বাংলাদেশকে আত্মমর্যাদা সম্পর্ন দেশ হিসাবে দাঁড় করিয়েছেন।

বক্তরা আরো বলেন, বঙ্গবন্ধু কন্যা ঘোষনা দিয়েছেন দুর্নিতীবাজ মুক্ত বাংলাদেশ।তিনি ইতিমধ্যে দলের মাঝে অনুপ্রবেশ কারী এবং লুটেরা শ্রেণিকে চিহ্নিত করে শুদ্ধি অভিযান শুরু করেছেন।আমরা সকলে এই বিষয়ে মাননীয় প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করতে জনসচেতনতা তৈরী করতে তাগাদা দেন।
আলোচনা সভার সমাপনি বক্তৃতায় সংগঠনের সভাপতি সকলকে ঐক্যেবদ্ধ ভাবে সাংগঠনিক কর্মশালায় এগিয়ে যেতে আহব্বান করে বলেন ষড়যন্ত্রকারীরা দলে ডুকে বিশৃঙ্খলা সৃষ্টি করার প্রয়াসে লিপ্ত,মাননীয় নেত্রীর অর্জনকে ধ্বংস করতে তারা সব রকম অপকর্ম শুরু করেছে তাদের রুখে দিতে হবে।দেশ ও পরদেশে সকল অপশক্তি কে চিহ্নিত করে সংগঠন পরিচালনা করতে হবে এবং তিনি মাননীয় প্রধানমন্ত্রী এর জন্মদিনে জমকালো উৎসব না করে ঐ অর্থ নেত্রীর দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনায় সদস্যদের পক্ষ হতে একজন কচুয়া উপজেলার পঙ্গু ভাইকে দান করতে তুলে দেন।
আলোচনা শেষে মাননীয় নেত্রী এবং বাংলাদেশের কল্যানে বিশেষ দোয়া অনুষ্টিত হয়।

আরও পড়ুন

একটি জাল ভোট…
দ্বাদশ জাতীয় সংসদ…
নৌকা মার্কার সংসদ…
২০২৩ হোক দেশের…
পদ্মা সেতুতে যান…
কুমিল্লা সিটি করপোরেশন…
বিএনপি ক্ষমতায় থাকাকালে…
জাতির উদ্দেশ্য ভাষন।
ফেনীর ছাগলনাইয়া পৌরসভা…

যুক্তরাষ্ট্রের উপহার হিসেবে ফাইজারের…

করোনা থেকে সুস্থ এক…

করোনা সংক্রমণে বিশ্বে ১৫তম…

বিশ্বে করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্তের…

চীনে করোনার প্রথম ভ্যাকসিনের…