আলিফ মাহমুদ কায়সার, কুমিল্লা প্রতিনিধিঃ

বাংলাদেশ আওয়ামী লীগ চান্দিনা উপজেলার মাইজখার ইউনিয়ন শাখার ত্রি-বার্ষিক সম্মেলন শনিবার (১২ অক্টোবর) বিকালে ফাঐ এ.এম.এফ উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়।

বিজ্ঞাপন

উৎসবমুখর এই সম্মেলনে প্রধান অতিথির বক্তৃতা করেন- সরকারি প্রতিশ্রুতি সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি সাবেক ডেপুটি স্পিকার চান্দিনা আসনের সংসদ সদস্য অধ্যাপক মো. আলী আশরাফ এম.পি।

সম্মেলনে আলহাজ্ব জামাল উদ্দিন ভূইয়াকে সভাপতি ও মো. জসিম উদ্দিন কে সাধারণ সম্পাদক এবং গাজী মনিরুল ইসলামকে সাংগঠনিক সম্পাদক করে মাইজখার ইউনিয়ন আওয়ামীলীগের ৬৯ সদস্য বিশিষ্ট নতুন কমিটি ঘোষণা করা হয়।

সম্মেলনে বিশেষ অতিথির বক্তৃতা করেন- চান্দিনা উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা তপন বক্সী,প্রবীণ আওয়ামীলীগ নেতা মনিরুল ইসলাম মনু চেয়ারম্যান, কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক এডভোকেট মহিউদ্দিন আহমেদ আলম, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ও চান্দিনা পৌরসভার মেয়র মো. মফিজুল ইসলাম,উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আ.মালেক,চান্দিনা উপজেলা আওয়ামীলীগ যুগ্ম-সাধারণ সম্পাদক আহাম্মদ খালেদ,উপজেলা সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আশিকুল ইসলাম,উপজেলা তাতীলীগের সদস্য সচিব মোজাম্মেল হক, উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক কাউছার আলম আপন

প্রধান অতিথির বক্তব্যে এমপি আলী আশরাফ বলেন, ‘প্রতিটি ইউনিয়ন ও পাড়া মহল্লায় আওয়ামী লীগের দূর্গ গড়ে তুলতে হবে। সৎ ও যোগ্য নেতৃত্বের মাধ্যমে তৃণমূল পর্যায়ে দলকে সুসংগঠিত করতে,দলকে গতিশীল ও শক্তিশালী করতে জননেত্রী শেখ হাসিনা নির্দেশ দিয়েছেন।
সম্মেলনে মাইজখার ইউনিয়নের সহ সভাপতি ইমাম হোসেন ফরিদ এর সঞ্চালনায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন-
উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক মো. মোখলেছুর রহমান দুলু মাস্টার, উপজেলা আওয়ামীলীগ স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক এবি সিদ্দীক, আওয়ামীলীগ নেতা মো. রফিকুল ইসলাম,বাড়েরা ইউপি চেয়ারম্যান মো. খোরশেদ আলম, বরকরই ইউপি চেয়ারম্যান মো. সাইফুল ইসলাম মজুমদার শিপন,নবাবপুর ইউপি চেয়ারম্যান সাহাবুদ্দিন মাস্টার,শুহিলপুর ইউপি চেয়ারম্যান ইমাম হোসেন সরকার, জোয়াগ ইউনিয়ন আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মো. আবদুস ছালাম সওদাগর, জোয়াগ ইউনিয়ন যুবলীগ সভাপতি খোরশেদ আলম জুয়েল মুন্সী,কেরনখাল ইউনিয়ন আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সেলিম রেজা,উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি নজরুল ইসলাম সুমন প্রমুখ।

আরও পড়ুন

একটি জাল ভোট…
দ্বাদশ জাতীয় সংসদ…
নৌকা মার্কার সংসদ…
২০২৩ হোক দেশের…
পদ্মা সেতুতে যান…
কুমিল্লা সিটি করপোরেশন…
বিএনপি ক্ষমতায় থাকাকালে…
জাতির উদ্দেশ্য ভাষন।
ফেনীর ছাগলনাইয়া পৌরসভা…

যুক্তরাষ্ট্রের উপহার হিসেবে ফাইজারের…

করোনা থেকে সুস্থ এক…

করোনা সংক্রমণে বিশ্বে ১৫তম…

বিশ্বে করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্তের…

চীনে করোনার প্রথম ভ্যাকসিনের…